স্পোর্টস ডেস্ক, ১৯ সেপ্টেম্বর : পাকিস্তান ক্রিকেট বোর্ড থেকে কয়েক মাস ধরেই পাক-ভারত সিরিজ করার জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কাছে অনুরোধ করে আসছে। কিন্তু কোন ফল তো পাচ্ছেই না বরং নানা কারণ দেখিয়ে সিরিজকে বন্ধ করে রেখেছে ভারত। কিন্তু ব্যাপারটা মোটেও ভাল লাগে নি পাকিস্তানের টি-২০ অধিনায়ক শহীদ আফ্রিদির কাছে।

আফ্রিদি মনে করেন পিসিবির উচিত এই পাক-ভারত গণ্ডির মধ্য থেকে ওঠে আসতে। শুক্রবার লাহোরে একটি সংবাদ মাধ্যমকে আফ্রিদি জানান, আমি বুঝতে পারছি না কেন বারবার ভারতের কাছে এমন সিরিজের জন্য ছুটে বেড়ানো হচ্ছে। ভারত যদি আমাদের সাথে নাই খেলতে চায়, তাহলে আমি ওদের সাথে খেলার কোন কারণ দেখছি না।

অপরদিকে পিসিবি সকল কথা শুনতে নারাজ, যে করেই হোক সংযুক্ত আরব আমিরাতে ভারত-পাকিস্তানের মধ্যে একটি পুর্নাঙ্গ সিরিজ করার জন্য সবুজ সংকেতের অপেক্ষায় আছে পিসিবি। যদিও বিসিসিআই থেকে এমন কোন সম্ভাবনাই দেখা যাচ্ছে না।

সর্বশেষ ২০০৭ সালে পাকিস্তান ভারতের মাটিতে টেস্ট খেলার আগে ২০০৬ পাকিস্তানে টেস্ট সিরিজ খেলতে এসেছিল। এরপর কোন সিরিজ আয়োজন করা না হলে দুই দেশের মধ্যে সু-সম্পর্ক গড়ে তুলতে ২০১৫-২০২৩ সাল পর্যন্ত কমপক্ষে পাঁচটি সিরিজ আয়োজনের চুক্তি স্বাক্ষরিত হয়। কিন্তু এখনও ভারতের পক্ষ থেকে তেমন কোন আভাসই পায়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *