সিরাজগঞ্জ, ৯ অক্টোবর : সিরাজগঞ্জে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ আসাদুল ইসলামের (৩৫) নামে একজন নিহত হয়েছেন।

আসাদুল টাঙ্গাইলের ভূয়াপুর উপজেলা গাবসারা ইউনিয়নের মেগারপোটল গ্রামের আব্দুর রশিদের ছেলে। তার বিরুদ্ধে ভূয়াপুরের বালু ব্যবসায়ী কুদ্দুস হত্যা, ডাকাত কুদ্দুস অপহরণ, গামেন্টস কর্মীকে ধর্ষণ, সিরাজগঞ্জ সদর, কাজিপুর, জামালপুর, টাঙ্গাইল, ভূয়াপুর ও বঙ্গবন্ধু সেতু পূর্বপাড়থানায় ডাকাতি মামলাসহ অন্তত ১৫টি মামলার রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার ভোরে সিরাজগঞ্জ সদর উপজেলার মোড় গ্রামে যমুনার পশ্চিম তীরে পাউবোর ক্রসবার চায়না বাধের কাছে এ ঘটনা ঘটে।

র‌্যাব জানায়, ডাকাতদের একটি দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১২ টাঙ্গাইল ক্যাম্পের ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকীর নেতৃত্বে র‌্যাবের একটি দল ওই বাধ এলাকায় অভিযান চালায়। তাদের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোঁড়ে। এসময় অন্যরা পালিয়ে গেলেও গুরুতর আহত অবস্থায় আসাদুলকে আটক করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করেন।

র‌্যাব-১২ সিরাজগঞ্জের অপরাধ দমন বিশেষ শাখার ক্যাম্প কমান্ডার এএসপি মো. হাসিবুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল, ছয়টি শর্টগানের গুলি ও তিনটি রামদা উদ্ধার করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ওসি হাবিবুল ইসলাম জানান, মরদেহ সিরাজগঞ্জ সদর হাসপাতালে রয়েছে এবং ময়না তদন্তের প্রক্রিয়া চলছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *