বিনোদন ডেস্ক, ২ অক্টোবর : সালমান খানকে ইদানিং একেবারেই সহ্য করতে পারছেন না কঙ্গনা রানাউত। তার সামনে সল্লু মিঞার কথা উঠলেই রেগে যাচ্ছেন নায়িকা! কেন জানেন কি?

ইন্ডাস্ট্রিতে অনেকেই বলছেন, সাম্প্রতিক ছবি ‘কাট্টি বাট্টি’-তে কঙ্গনা অভিনয় করেছেন সালমানেরই জন্য। সালমানের অনুরোধেই ওই ছবিতে সই করেছিলেন তিনি।

প্রথম দিকে এ সব কথার বেশ সহজ উত্তরই দিচ্ছিলেন তিনি। কিন্তু ছবি মুক্তির পর এ সব কথা শুনে সকলের সামনেই রাগ দেখাচ্ছেন কঙ্গনা। মুখের ওপর বলে দিচ্ছেন, ‘এ সব কথা অনেক শুনেছি। এখন তো ছবি মুক্তি পেয়ে গিয়েছে। আর সালমানের কথা আপনাদের মুখে শুনতে চাই না।’

ঠিক কী ঘটেছিল? যার জন্য সলমনের নাম শুনলেই রেগে উঠছেন কঙ্গনা?

জানা গেছে ‘কুইন’, ‘তনু ওয়েডস্ মনু রিটার্নস’এর পর নারীকেন্দ্রিক চরিত্র করতে করতে তখন ক্লান্ত কঙ্গনা। প্রায় একই ধরনের অভিনয়ে বেশ হাঁপিয়ে উঠেছেন তিনি। সে সময়ই তার কাছে ‘কাট্টি বাট্টি’র অফার আসে। তিনি নিউ ইয়র্কে থাকাকালীন সালমান নিজে ফোন করে চিত্রনাট্য শোনার জন্য অনুরোধ করেন। তার পরই ছবিতে সই করেন নায়িকা। কিন্তু এখন অনেকে বলছেন, সালমানের অনুরোধ ফেলতে পারেননি কঙ্গনা। তাই এমনও হতে পারে চরিত্র অপচ্ছন্দ হলেও তাতে রাজি হতে হয়েছে।

এ সব শুনেই রেগে গেছেন তিনি। কঙ্গনার কথায়, সালমান আমার বন্ধু। আমি ওকে বিশ্বাস করি। ও এই ছবিটার কথা আমাকে প্রথম বলে ঠিকই। কিন্তু কোনও চাপে আমি রাজি হইনি। আমার চিত্রনাট্যটা ভাল লেগেছে। তাই কাজটা করেছি।

আপাতত সব বলিউডি গসিপকে এক ঝটকায় থামিয়ে দিয়ে আপাতত সালমান নিয়ে আর কোনও কথাই বলতে চান না কঙ্গনা। সূত্র: আনন্দবাজার পত্রিকা

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *