সিলেট, ২২ সেপ্টেম্বর : সিলেটের কুমারগাঁওয়ে শিশু সামিউল আলম রাজন হত্যা মামলায় ১৩ আসামির বিচার শুরুর আদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার সিলেটের মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধা আলোচিত এই মামলার আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করে সাক্ষ্য শুরুর জন্য ১ অক্টোবর দিন ঠিক করে দেন। গ্রেপ্তার ১০ আসামি এসময় আদালতে হাজির ছিলেন বলে পিপি মফুর আলী জানান। মামলায় রাষ্ট্রপক্ষে মোট ৩৮ জনের জাবানবন্দি শুনবে আদালত।

দণ্ড বিধির ৩০২/৩৪ ধারায় মামলার পলাতক আসামি কামরুল, মুহিত আলম, চৌকিদার ময়নাসহ ১৩ আসামির বিরুদ্ধে এ অভিযোগ গঠন করা হয়। পাশাপাশি দণ্ডবিধির ২০১ ধারায় লাশ গুম করার অপরাধে চার আসামি মুহিত আলম, চৌকিদার ময়না, শামীম ও তাজের বিরুদ্ধে আলাদা অভিযোগ গঠন করা হয়।

এ মামলায় আগামী ১, ৪, ৭, ৮, ১১, ১২, ১৩, ১৪ ও ১৫ অক্টোবর টানা সাক্ষ্য নেওয়া হবে বলে শুনানি শেষে সাংবাদিকদের জানান দায়রা জজ আদালতের প্রসিকিউটর অ্যাডভোকেট মকুর আলী। গত ৮ জুলাই সিলেটের কুমারগাঁওয়ে চুরির অভিযোগ তুলে খুঁটিতে বেঁধে ১৩ বছরের শিশু সামিউল আলম রাজনকে পিটিয়ে হত্যা করা হয়। হত্যাকারীরাই নির্যাতনের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিলে সারা দেশে ক্ষোভের সঞ্চার হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *