Search
Thursday 18 August 2022
  • :
  • :

রোনালদো এবার চলচ্চিত্রে

রোনালদো এবার চলচ্চিত্রে

স্পোর্টস ডেস্ক, ১৮ সেপ্টেম্বর : ক্রিশ্চিয়ানো রোনালদোর ফুটবলজীবন নিয়ে এরই মধ্যে নির্মাণ চলছে ‘এ ইয়ার ইন দ্য লাইফ অব দ্য ওয়ার্ল্ডস বেস্ট ফুটবলার’ শিরোনামের একটি ডকু ফিল্ম। চলচ্চিত্রটি মুক্তি পাবে এ বছরের শেষদিকে। রোনালদোকে এবার দেখা যাবে আরেকটি চলচ্চিত্রে।

এটি অবশ্য তার নিজের বাস্তব চরিত্র নয়, পেশাদার অভিনেতার মতো গল্পের চরিত্র। ‘দ্য ম্যানিপুলেটর’ নামের চলচ্চিত্রটির নির্মাতা অস্কারজয়ী মার্কিন পরিচালক মার্টিন স্কোরসেসে। এই চলচ্চিত্রের গল্প আবর্তিত হয়েছে ইতালিয়ান ব্যবসায়ী আলেজান্দ্রো প্রোতোকে নিয়ে।

চলতি বছর বিশ্ব চলচ্চিত্রের বক্স অফিস কাঁপানো চলচ্চিত্র ‘ফিফটি শেডস অব গ্রে’র কাহিনীর নেপথ্যে আছে প্রোতোর অবদান। ২০১১ সালে প্রোতোর অনুপ্রেরণাতেই একই নামে ব্যাপক জনপ্রিয় উপন্যাস লেখেন ব্রিটিশ লেখিকা ইএল জেমস।

রোনালদোকে প্রোতোবিষয়ক চলচ্চিত্রে দেখানোর পেছনে অবশ্য গল্প নয়, সংযোগ আছে জায়গার। ইতালির ট্রাম্প টাওয়ারে অবস্থিত প্রোতোর মালিকানায় থাকা একটি অ্যাপার্টমেন্টের মালিক এখন রিয়াল মাদ্রিদ তারকা। ওই অ্যাপার্টমেন্ট ব্যবহার করা হবে চলচ্চিত্রের লোকেশন হিসেবে। স্থানচক্রে তাই রোনালদোও ঢুকে গেলেন চলচ্চিত্রে।




Leave a Reply

Your email address will not be published.