স্পোর্টস ডেস্ক, ১৩ সেপ্টেম্বর : স্প্যানিশ লা লিগায় অ্যাতলেটিকো মাদ্রিদের বিরুদ্ধে মেসির জয়সূচক গোলে ২-১ গোলে জিতেছে বার্সোলোনা। দ্বিতীয়ার্থে খেলতে নেমে ম্যাচের ৭৩ মিনিটে সুয়ারেজের পাসে জয়সূচক গোলটি করে মেসি।

এর আগে প্রথমার্ধে গোলশূন্য খেলা শেষ করে দুই দল। পরে দ্বিতীয়ার্ধে খেলতে নেমে ফার্নান্দো তোরেসের গোলে এগিয়ে যায় অ্যাতলেটিকো মাদ্রিদ। তবে ডি-বক্সের বাইরে থেকে অসাধারণ ফ্রি-কিকের গোলে নেইমার সমতায় ফেরায় বার্সেলোনাকে।

লিভারপুল থেকে অ্যাটলেটিকোতে আসা ফার্নান্ডো টরেসের গোলে দ্বিতীয়ার্ধের শুরুতেই (৫১ মিনিট) এগিয়ে যায় ডিয়েগো সিমিওনির দল। তবে বেশিক্ষণ এগিয়ে থাকার সুযোগ দেননি নেইমার। ৪ মিনিট পরেই গোল করে খেলায় সমতা নিয়ে আসেন তিনি।

মেসিকে প্রথম একাদশে না রেখে চমকে দিয়েছিলেন এনরিক। তবে শেষ পর্যন্ত বাধ্য হয়ে মেসিকে মাঠে নামাতে হয় তাকে। দ্বিতীয়ার্ধে খেলার ৬০ মিনিটে রাকিটিচের বদলি হিসেবে মাঠে নামেন ক্ষুদে জাদুকর। খেলায় তখন সমতা। বার্সাকে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। ৭৭ মিনিটেই লুইস সুয়ারেজের দেওয়া বলে গোল করে বার্সাকে এগিয়ে দেন মেসি।

এগিয়ে যাওয়ার পরও আক্রমণাত্মক খেলা চালিয়ে যায় বার্সা। যদিও আর কোনও গোলের দেখা পায়নি বর্তমান লিগ চ্যাম্পিয়নরা। এই জয়ে লিগে টানা তিন ম্যাচ জিতল বার্সা। ৯ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে আছে বার্সাই। ২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয়স্থানে আছে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *