মুন্সীগঞ্জ, ৭ অক্টোবর : মুন্সীগঞ্জে সিরাজদীখানে বাস উল্টে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার চালতিপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শ্রীনগর উপজেলার মজিদপুর-দয়াহাটা গ্রামের সিঙ্গাপুর প্রবাসী বাচ্চু মিয়া (৩০), সিরাজদীখান উপজেলার চালতিপাড়া গ্রামের শিলা আক্তার (২৮) একই গ্রামের নাইম হোসেন (৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকালে ঢাকা-মাওয়া মহাসড়কে গাঙচিল পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের ভেতর ঢুকে পড়লে ঘটনাস্থলে শিশুসহ তিন জন নিহত হন। আহত হন অন্তত ২০ বাস যাত্রী। আহতদের বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর স্থানীয়রা মহাসড়কে ব্যারিকেড দেয়। এতে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। সৃষ্টি হয় যানজট। পরে সন্ধ্যা ৭টার দিকে পুলিশ এসে অবরোধকারীদের সরিয়ে দেয়। এরপর থেকে যানবাহন চলাচল শুরু হয়।

সিরাজদীখান থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, মাওয়া থেকে ঢাকাগামী গাঙচিল পরিবহনের একটি বাস চালতিপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের লাগোয়া কাঁচারাস্তায় নেমে পড়ে। এ সময় বাসটি সেখানকার কয়েকটি দোকানের ভেতরে ঢুকে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই শিশুসহ তিনজন মারা যায়।

তিনি আরও জানান, সন্ধ্যায় অবরোধকারীদের সরিয়ে দেওয়া হয়েছে। মহাসড়কে যানবাহন চলাচল করছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *