বিনোদন ডেস্ক, ২১ সেপ্টেম্বর : ক্লোজআপ তারকা তাসমিনা চৌধুরী অরিন মা হতে চলেছেন। ২০১৩ সালের শুরুর দিনে ১ জানুয়ারি বন্দরনগরীর স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে চট্টগ্রামেরই ছেলে তানভীর হাসানের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন প্রতিশ্রুতিশীল এই গায়িকা। অরিনের বর তানভীর একটি প্রাইভেট কোম্পানিতে কাজ করছেন। এই দম্পতির আড়াই বছরের সংসারে এবার আসছে নতুন অতিথি। তাকে বরণ করার প্রস্তুতির মাঝেই এখন কাটছে অরিনের দিন।

এ প্রসঙ্গে অরিন বলেছেন, যে কোনো নারীর জন্যই মা হওয়ার অনুভূতি অসাধারণ। এই আনন্দ স্বর্গীয়। আমি গর্ব ও আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের টোনাটুনির সংসারে শিগগিরই যোগ হতে যাচ্ছে নতুন অধ্যায়। আমরা এখন পরিবারের নতুন সদস্যের অপেক্ষায় আছি। সবাই আমাদের অনাগত সন্তানের জন্য দোয়া করবেন।

গানের ভুবনে অরিনের পথচলা শুরু ২০০৫ সালের ক্লোজআপ আসরে ।  শফিক তুহিনের সঙ্গে দ্বৈতকণ্ঠে ‘ভালোবাসি ভালোবাসি এর বেশি ভালোবাসা যায় না’ গানটি গেয়ে লাইমলাইটে ওঠে আসেন। এরপর তাকে আর পিছু ফিরে তাকাতে হয়নি। ব্যস্ত হয়ে ওঠেন স্টেজ শো নিয়ে। মা হওয়ার জন্য অবশ্য বেশ কিছু দিন ধরে গান থেকে খানিকটা দূরে আছেন।

ড. মোঃ আবুল কাশেম ও সৈয়দা নাসরিন আক্তার দম্পতির ছোট মেয়ে অরিন গান গাওয়ার পাশাপাশি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ করেছেন। পড়াশোনার পাশাপাশি ছোটবেলা থেকে তার সুরের ভুবনে হাঁটাচলা। এক্ষেত্রে মা-বাবাই অরিনের প্রেরণা উৎস।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *