Search
Saturday 2 July 2022
  • :
  • :

বিশ্ব ক্রিকেটে শোকের ছায়া

বিশ্ব ক্রিকেটে শোকের ছায়া

স্পোর্টস ডেস্ক, ২১ সেপ্টেম্বর : ভারতের মহান ক্রীড়া ব্যক্তিত্ব জগমোহন ডালমিয়ার মৃত্যুতে বিশ্ব ক্রিকেটে শোকের ছায়া নেমে এসেছে। ভারতের ক্রিকেট কিংবদন্তিরাসহ বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে শোক জানিয়েছেন ক্রিকেটাররা। সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) সভাপতি এবং আইসিসির সাবেক সভাপতির প্রয়াণে তার পরিবারের প্রতিও গভীর সমবেদনা জানান তারা।

বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) পক্ষ থেকে শোক জানিয়ে এক টুইট বার্তায় জানানো হয়, বিসিসিআই সভাপতি এবং আইসিসির সাবেক সভাপতি জগমোহন ডালমিয়ার মৃত্যুতে গভীর শোক জানাই।

ভারতের ক্রিকেটের কিংবদন্তী শচিন টেন্ডুলকার পৃথক তিনটি টুইট বার্তায় জগমোহন ডালমিয়ার পরিবার এবং বন্ধুদের প্রতি আন্তরিক শোক জানিয়ে লিখেন, এত বছর ধরে ডালমিয়ার অনুপ্রেরণা এবং সমর্থন সবসময় হৃদয়ে ধারণ করবো। তিনি ক্রিকেটের জন্য কঠিন পরিশ্রম করেছেন এবং প্রশাসক হিসেবে পারদর্শী ছিলেন। ইডেন গার্ডেনে টেন্ডুলকারের শেষ টেস্টটি বিশেষ করে তোলার জন্য ডালমিয়ার প্রচেষ্টা হৃদয় ছুয়েছিলো।

ভারতীয় ক্রিকেটের আরেক কিংবদন্তী অনিল কুম্বলে এক টুইট বার্তায় জানান, ডালমিয়ার মৃত্যুতে শোকাগ্রস্থ। ভারত এবং বিশ্ব ক্রিকেটে অসামান্য অবদান রাখেন। বিশাল ক্ষতি। সবসময় খেলোয়াড়দের সাথে ছিলেন। তার পরিবারের প্রতি সমবেদনা।

ভারতীয় ক্রিকেটার ভিভিএস লক্ষণ ডালমিয়ার মৃত্যুতে গভীর শোক জানিয়ে তার চিরশান্তি কামনা করে একটি টুইট করেন। ডালমিয়ার পরিবারের প্রতিও আন্তরিক সমবেদনা জানান তিনি।

এছাড়াও বর্তমান ভারতের জাতীয় দলের ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিন, রহিত শর্মা এবং সুরেশ রায়না ডালমিয়ার মৃত্যুতে শোক জানিয়ে টুইট করেছেন।




Leave a Reply

Your email address will not be published.