স্পোর্টস ডেস্ক, ১৩ সেপ্টেম্বর : সর্বশেষ দুই ম্যাচে করেছিলেন আট গোল। গ্রানাডার বিপক্ষে লা লিগার ম্যাচে তাই বাড়তি নজর ছিল রিয়াল মাদ্রিদের তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর দিকে। একটি গোল করতে পারলে পেশাদারি ফুটবল ক্যারিয়ারের ৫০০তম গোলের মাইলফলক ছুঁয়ে ফেলতে পারতেন এ সময়ের অন্যতম সেরা ফুটবলার।

কিন্তু এবার আর গোলের দেখা পাননি রোনালদো। তাতে অবশ্য জয় আটকায়নি তাঁর দল রিয়ালের। ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমার গোলে গ্রানাডাকে ১-০ ব্যবধানে হারিয়েছে রিয়াল।

নিজেদের মাঠ স্যান্টিয়াগো বার্নাব্যুতে প্রায় পুরো সময়ই আধিপত্য বিস্তার করে খেলেছে রিয়াল মাদ্রিদ। কিন্তু রক্ষণভাগটা খুব দারুণভাবে সামলেছে গ্রানাডা। তাদের গোলরক্ষক আন্দ্রেস ফার্নান্দেজও রুখে দিয়েছেন রিয়াল তারকাদের কয়েকটি গোল প্রচেষ্টা।

 

প্রথমার্ধটা কেটেছিল গোলশূন্য সমতা নিয়ে। দ্বিতীয়ার্ধে ৫৫ মিনিটের মাথায় অবশ্য আর হতাশ হতে হয়নি রিয়াল সমর্থকদের। ইসকোর ক্রস থেকে হেড করে গ্রানাডার জালে বল জড়িয়ে দেন বেনজেমা। শেষ পর্যন্ত এটিই থেকে যায় ম্যাচের একমাত্র জয়সূচক গোল হিসেবে।

১-০ গোলের জয় দিয়ে লা লিগার পয়েন্ট তালিকার শীর্ষস্থানও দখল করেছে রিয়াল। চার ম্যাচ শেষে রিয়ালের সংগ্রহ ১০ পয়েন্ট। তবে রোববার বার্সেলোনা জয় পেলে শীর্ষস্থান ছেড়ে দিতে হবে রিয়ালকে। তিন ম্যাচ খেলে বার্সেলোনার ঘরে জমা হয়েছে ৯ পয়েন্ট। শনিবার লা লিগার অপর ম্যাচে এইবারকে ২-০ গোলে হারিয়েছে রিয়ালের নগর প্রতিদ্বন্দ্বী আতলেতিকো মাদ্রিদ। চার ম্যাচ শেষে তাদেরও সংগ্রহ ৯ পয়েন্ট।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *