Search
Saturday 2 July 2022
  • :
  • :

বন্ধুকে ‘বউ’ উপহার!

বন্ধুকে ‘বউ’ উপহার!

ডেস্ক : প্রিয় বন্ধুর দুঃখে দুঃখী হয়ে নিজের বউকে তুলে দিলেন বন্ধুর হাতে। ২০ হাজার টাকা কাবিননামা ধার্য করে ৪ জন সাক্ষীর উপস্থিতিতে এ বিয়ে হয়। এমনই ঘটনা ঘটেছে ২৯শে সেপ্টেম্বর রাতে কুলাউড়া উপজেলার পৃথিমপাশা কাজী অফিসে।

জানা যায়, কর্মধা ইউনিয়নের মনছড়া বস্তির বাসিন্দা নার্সারি মালিক ফরমান আলী ওরফে বৈজ্ঞানিক (৫২) ও কুলাউড়া পৌরসভার জয়পাশা এলাকার মাসুক মিয়া (৩৭)-এর মধ্যে দীর্ঘদিন থেকে গভীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। এক পর্যায়ে কিছুদিন আগে মাসুক মিয়ার স্ত্রী তিন মেয়ে ও এক ছেলে রেখে পরকীয়া প্রেমের টানে প্রেমিকের সঙ্গে পালিয়ে যায়। আর বন্ধুর বউয়ের এ বিষয়টি ফরমান আলীর মনে দাগ কাটে। ফরমান আলীর ঘরে দুই বউ থাকায় তিনি মনস্থ করলেন এক বউ উপহারস্বরূপ বন্ধুকে দিয়ে দেবেন। যেমন ইচ্ছা, তেমনি বাস্তবায়নও করলেন।

গত ২৯শে সেপ্টেম্বর রাতে পৃথিমপাশা ইউনিয়নের রবিরবাজারস্থ কাজী অফিসে গিয়ে ফরমান আলী তার ২য় স্ত্রী নূরেতুন বেগম (৩২)কে তালাক দেন। পরে তিনিসহ ৪ জন সাক্ষীর উপস্থিতিতে ২০ হাজার টাকা কাবিন ধার্য করে বন্ধু মাসুক মিয়ার সঙ্গে নূরেতুন বেগমের বিয়ে হয়। নতুন বউকে নিয়ে মাসুক মিয়া তার জয়পাশাস্থ বাড়িতে উঠেছেন। মাসুক মিয়ার স্থায়ী নিবাস হবিগঞ্জের মনতলায়। পেশায় তিনি রিকশাচালক।




Leave a Reply

Your email address will not be published.