Search
Thursday 18 August 2022
  • :
  • :

প্রধানমন্ত্রীকে উষ্ণ অভ্যর্থনা

প্রধানমন্ত্রীকে উষ্ণ অভ্যর্থনা

ঢাকা, ৩ অক্টোবর : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকায় পৌঁছেছেন। আজ শনিবার বেলা দেড়টার দিকে সিলেট থেকে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। বিমানবন্দরে মন্ত্রী ও আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা-কর্মীরা তাকে অভ্যর্থনা জানান।

জাতিসংঘের সাধারণ পরিষদের ৭০তম অধিবেশনে যোগদান শেষে বেলা সাড়ে ১১টার দিকে সিলেটের ওসমানী বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী। সেখানে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন দলের সভানেত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর সঙ্গে মতবিনিময়ের পর বিমানবন্দরে মহানগর আওয়ামী লীগের সভাপতি বদরউদ্দিন আহমেদ কামরান বলেন, প্রধানমন্ত্রী তাদের বলেছেন, বাংলাদেশ বিশ্বের কাছে সম্মানজনক অবস্থায় রয়েছে। এ মুহূর্তে কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটিয়ে একটি মহল বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। সরকার সেসব কঠোর হস্তে মোকাবিলা করছে।

সিলেটের ওসমানী বিমানবন্দরে মহানগর আওয়ামী লীগের সভাপতি বদরউদ্দিন কামরান, সাধারণ সম্পাদক আসাদউদ্দীন আহমদ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান, সাংসদ মাহমুদ সামাদ চৌধুরী, আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, সাংসদ ইমরান আহম্মেদ, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহম্মেদ প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

জাতিসংঘের পরিবেশবিষয়ক সর্বোচ্চ পুরস্কার ‘চ্যাম্পিয়ন অব দ্য আর্থ’ পাওয়ায় ঢাকায় প্রধানমন্ত্রীকে ব্যাপক সংবর্ধনা দেওয়ার আয়োজন করেছে আওয়ামী লীগ। বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত সড়কের পাশে দাঁড়িয়ে দল ও তার সহযোগী সংগঠনের নেতা কর্মীরা প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাচ্ছেন।

জাতিসংঘের ৭০তম অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে যান। সেখান থেকে লন্ডন হয়ে দেশে ফিরলেন তিনি।




Leave a Reply

Your email address will not be published.