Search
Thursday 18 August 2022
  • :
  • :

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বনদস্যু আলালসহ নিহত ২

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বনদস্যু আলালসহ নিহত ২

সাতক্ষীরা, ২৯ সেপ্টেম্বর : সাতক্ষীরার শ্যামনগরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে বনদস্যু আলাল বাহিনীর প্রধান আলালসহ দু’জন নিহত হয়েছেন। সোমবার রাত ১০টার দিকে উপজেলার বড় কুপোট গ্রামের পার্শ্বে নওয়াবেকী জামান ব্রিকসের মধ্যে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন: আশাশুনি উপজেলার শিতলপুর গ্রামের আলিমুদ্দীন গাজীর ছেলে বনদস্যু আলাল বাহিনীর প্রধান আলাল গাজী ওরফে আলাউদ্দীন (৪৫) ও ৯ নং সোরা গ্রামের রশিদ সরদারের ছেলে সাইদুল (৩০)। এ সময় বনদস্যুদের ছোড়া ইট পাটকেলের আঘাতে তিন পুলিশ আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ ৫ রাউন্ড তাজা বন্ধুকের গুলি ও ৩টি দা উদ্ধার করেছে।

শ্যামনগর থানার ওসি ইনামুল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিক্তিতে শ্যামনগর থানার এসআই আব্দুল কাদের ও এসআই নাজমুল হাসান জানতে পারেন বনদস্যুরা রাতে নওয়াবেকী জামান ব্রিকসের পাশ দিয়ে সুন্দরবনে প্রবেশ করবে। এসময় তারা সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে ওঁৎ পেতে বসে থাকেন। বনদস্যুরা এ সময় পুলিশকে দেখে ইট ভাটার মধ্যে পালিয়ে যায়। পুলিশও তাদের পিছু নেয়। এসময় পুলিশকে লক্ষ্য করে তারা ইট-পাটকেল নিক্ষেপ করে, পুলিশও আত্মরক্ষার্থে সেখানে গুলি ছোড়ে এতে বনদস্যু আলাল বাহিনীর প্রধান আলালসহ দুই বনদস্যু গুরুতর আহত হন। আহত দুই বনদস্যুকে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত্যু ঘোষণা করেন।

এদিকে, বনদস্যুদের ছোড়া ইট-পাটকেলের আঘাতে তিন পুলিশ আহত হন। আহত পুলিশ সদস্যরা হলেন: এসআই নাজমুল হাসান, এসআই আব্দুল কাদের ও কনস্টেবল সোনা মিয়া। পরে পুলিশ ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ৫ রাউন্ড বন্দুকের গুলি ও ৩টি দা উদ্ধার করে।




Leave a Reply

Your email address will not be published.