স্পোর্টস ডেস্ক, ২২ সেপ্টেম্বর : পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের ম্যানেজার পদে আবারো ফিরে এসেছেন ৭৩ বছর বয়সী ইন্তিখাব আলম। পিসিবি সোমবার এই ঘোষণা দিয়েছে।

ঘরোয়া ও আন্তর্জাতিক দুই ক্ষেত্রে ক্রিকেট পরিচালকের পদটি খুব শিগগিরই বাতিল করার সিদ্ধান্ত নিয়েছিল পিসিবি। ইন্তিখাব ঘরোয়া ক্রিকেটে এই দায়িত্বে নিয়োজিত ছিলেন। ২০০৮ সালে জাতীয় দলের কোচ হিসেবে প্রথম ইন্তিখাব আলম কাজ করার সুযোগ পান। কিন্তু ২০১০ সালে অস্ট্রেলিয়া সফরে দলের বাজে পারফরমেন্সে তার স্থানে সাবেক তারকা পেসার ওয়াকার ইউনিসকে দায়িত্ব দেয়া হয়।

এই নিয়ে চতুর্থবারের মত পাকিস্তান দলে ব্যবস্থাপনার সাথে জড়িত হলেন ইন্তিখাব। এর আগে ১৯৯২ সালে বিশ্বকাপ জয়ী দলে ম্যানেজার-কোচ, ২০০০ সালে সংক্ষিপ্ত সময়ের জন্য কোচ এবং ২০০৮ সালে আবারো এই পদে ফিরেছিলেন সাবেক এই টেস্ট অধিনায়ক। দলের বর্তমান ম্যানেজার নাভিদ আকরাম চিমা সরকারের ফেডারেল পাবলিক সার্ভিস কমিশনের চেয়ারম্যান নিয়োগ হওয়ায় তার স্থানে আবারো ইন্তিখাবকে গুরুত্বপূর্ণ এই দায়িত্ব দেয়া হয়।

স্থানীয় পত্রিকা ডন এ চিমা নিশ্চিত করেছেন শুক্রবার পিসিবি সভায় তিনি চেয়ারম্যান শাহরিয়ার খানকে পদ ছাড়ার বিষয়টি অবগত করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *