স্পোর্টস ডেস্ক, ৮ অক্টোবর : দ্রুত সুস্থ হয়ে উঠছেন লিওনেল মেসি। হাঁটুর চোটের জন্য দু’মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে। তার মধ্যে দু’সপ্তাহ হয়েছে। কিন্তু এর মধ্যেই ক্রাচ ছাড়া হাঁটতে পারছেন তিনি। এবার চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ফিজিওথেরাপি বাড়িয়ে দেবেন।

রজার গিরোনেসের তত্ত্বাবধানে ফিজিওথেরাপি হবে। লক্ষ্য, আর দু’সপ্তাহের মধ্যে দৌড়নো শুরু করা। তার পর দলের সঙ্গে অনুশীলন শুরু করবেন। এটায় পৌঁছতে আরও দু’সপ্তাহ লাগবে। পরের এক সপ্তাহে অনুশীলনের পরিমাণ আরও বাড়াবেন। মেসি এবং ইনিয়েস্তা— বার্সিলোনার প্রধান দুই অস্ত্রই মাঠের বাইরে থাকায় চাপ বাড়ছে সতীর্থ নেইমারের উপর।

সমর্থকরা চাইছেন, দলের এই বিপদে জ্বলে উঠুন এই ব্রাজিলীয় তারকা। নেইমারও সেটা জানেন। তাই তিনি জানিয়েছেন, সমর্থকদের চাপ সামাল দেওয়ার জন্য তৈরি। নিজের খেলা আরও ক্ষুরধার করার জন্য ট্রেনিংয়ের সময় বাড়াতে চাইছেন নেইমার।

ক্লাবের পাশাপাশি বাড়িতেও অনুশীলন করার ব্যবস্থা করছেন তিনি। এছাড়াও, নিজের রাধুঁনিকে তিনি নির্দেশ দিয়েছেন, তার জন‍্য বিশেষ খাদ্য তৈরি করতে। নির্বাসনের জন্য দেশের হয়ে খেলা হবে না ব্রাজিলের এই ফুটবলারের। তাই সময় নষ্ট না করে নিজের সময় ক্লাবের পেছনেই দিতে চাইছেন এই তারকা। – সূত্র : আজকাল

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *