Search
Tuesday 9 August 2022
  • :
  • :

দুই শতাধিক হলে নুসরাত ফারিয়া

দুই শতাধিক হলে নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক, ২১ সেপ্টেম্বর : গত ১৮ সেপ্টেম্বর কলকাতায় মুক্তি পেয়েছে নুসরাত ফারিয়া ও অঙ্কুশ অভিনীত চলচ্চিত্র ‘আশিকি’ চলচ্চিত্রটি। সেদিন কলকাতার ৯৪টি সিনেমা হলে মুক্তি পেয়েছে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ প্রযোজিত যৌথ প্রযোজনার এই চলচ্চিত্রটি। এটি নির্মাণ করেছেন আবদুল আজিজ ও অশোক পতি।

মোবাইলফোনে কলকাতায় ‘আশিকি’ চলচ্চিত্রের খবর জানতে চাইলে ‘আশিকী’র নায়ক অঙ্কুশ বলেন, ‘এর আগে আমার মুক্তিপ্রাপ্ত কোনো চলচ্চিত্রের জন্য মাত্র দুদিনে এত ফাটাফাটি খবর পাইনি। খুব ভালো চলছে ছবিটি। প্রতিটি হলে দর্শক খুব আগ্রহ নিয়ে আশিকি দেখতে যাচ্ছেন। শিগগিরই আমি নতুন ছবির শুটিং শুরু করব, তাই হলে হলে যেতে পারছি না। কিন্তু মুঠোফোনে রেসপন্সটা পাচ্ছি।

ফারিয়াকে আমাদের এখানকার দর্শক সাদরে গ্রহণ করেছে।’ কলকাতায় ৯৪টি এবং ঢাকায় ১১০টি সিনেমা হলে মুক্তি পাবে নুসরাত ফারিয়ার আশিকি ছবিটি। সব মিলিয়ে নুসরাত ফারিয়াকে দর্শক দেখবেন ২০৪টি সিনেমা হলে দুই বাংলায়। তিনি বলেন, ‘আশিকির প্রিমিয়ার শোতে কলকাতা গিয়েছিলাম। সেখানে বুম্বা দা (প্রসেনজিৎ), দেবসহ উপস্থিত যারা ছিলেন তারা আমার অভিনয়ের প্রশংসা করেছেন।

আশা করি, ছবিটি ঢাকায় মুক্তি পেলেও দর্শকের ভালো সাড়া পাব। সত্যি বলতে কী হয়তো এবারের ঈদটা হতে যাচ্ছে আমার জীবনের সেরা ঈদ। আমি দেশের মাটিতে সেরা সেই মুহূর্তের অপেক্ষায় আছি।’

এদিকে কলকাতার দুটি ভিন্ন প্রযোজনা সংস্থার সঙ্গে আশিকি মুক্তির পর নুসরাত ফারিয়ার আলাপ হয়েছে। শিগগিরই অঙ্কুশের সঙ্গে নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন তিনি। পাশাপাশি আসছে নভেম্বরে তিনি ‘গাওয়া : দ্য উইটনেস’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তি স্বাক্ষর করবেন। এতে তিনি ইমরান হাসমির সঙ্গে অভিনয় করবেন।




Leave a Reply

Your email address will not be published.