ঢাকা, ১৯ সেপ্টেম্বর : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে ট্রাক বিকল হয়ে পড়ায় সকাল থেকে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। গাজীপুরের চন্দ্রা থেকে টাঙ্গাইলের নাটিয়াপাড়া পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়।

শনিবার ভোর ৫টা থেকে যানজট শুরু হয়। সকাল ১০টায় শেষ খবর পাওয়া পর্যন্ত যানজট চলতে থাকে। পরে শেষ খবর পাওয়া পর্যন্ত যানজট রয়েছে। এদিকে তীব্র এ যানজটে আটকা পড়ে চরম দুর্ভোগে পড়েছে মানুষ। ঘণ্টার পর ঘণ্টা একই জায়গায় আটকা রয়েছে তারা।

গরুবোঝাই ট্রাকের চালক ইকবাল জানান, কুড়িগ্রাম থেকে গরু নিয়ে ঢাকা যাচ্ছেন তিনি। ভোর ৪টায় সিরাজগঞ্জ পৌঁছেছেন। এরপর থেকেই তিনি যানজটে পড়েন তিনি। থেমে থেমে গাড়ি চালিয়ে এলেঙ্গায় এসেছেন। সকাল ৮টা পর্যন্ত তিনি সেখানেই ছিলেন। এখন একটু গাড়ি এগোচ্ছে। কখন গন্তব্যে পৌঁছবেন তা নিয়ে চিন্তায় আছেন তিনি।

শনিবার ভোরে একটি ট্রাক বিকল হয়ে গেলে সড়কে যানজট শুরু হয়। এ সময় থেমে থেমে কিছু গাড়ি যেতে পারলেও পরে তীব্র জটের কারণে যাত্রীরা দুর্ভোগে পড়েন।

মির্জাপুরের ট্রাফিক পরিদর্শক সাজেদুল ইসলাম জানান, নাটিয়াপাড়াতে হাইপ্রেসার সিএনজি স্টেশনের সামনে একটি বাস ও ট্রাকের সংঘর্ষ হয়। এরপর যানজট শুরু। বাস ও ট্রাক সরিয়ে নিলেও যানজট কমছে না।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *