স্পোর্টস ডেস্ক, ১৭ সেপ্টেম্বর : শুরুতেই আস্থার প্রতিদান দিলেন অ্যাঙ্গেল ডি মারিয়া। এ মওসুমের শুরুতে আর্জেন্টাইন এ ফরোয়ার্ডকে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড থেকে দলে ভেড়ায় প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। তাকে দলে ভেড়ানোর পরই পিএসজির প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি নিজের লক্ষ্যের কথা জানান। অধরা ইউয়েফা চ্যাম্পিয়ন্স লীগের শিরোপা জিততেই মারিয়াকে দলে ভিড়িয়েছেন বলে তিনি জানান।

ডি মারিয়াও পিএসজিরকে ইউরোপ সেরার এ লড়াইয়ে শিরোপা এনে দেয়ার আশ্বাস দেন। এমন প্রত্যশার চাপ নিয়ে বুধবার পিএসজির হয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স লীগে মাঠে নামেন তিনি। আর প্রথম ম্যাচে তার নৈপুণ্যে জিতলো ফ্রান্সের এ ক্লাবটি। তারা ২-০ গোলে হারিয়েছে সুইডেনের ক্লাব মামোকে। নিজেদের মাঠে এদিন ম্যাচের চতুর্থ মিনিটেই ভেরেত্তির পাস থেকে গোল করে পিএসজিকে এগিয়ে দেন ডি মারিয়া। এটি পিএসজির হয়ে তার প্রথম গোল।

এর আগে ফ্রান্সের এ ক্লাবটির হয়ে এক ম্যাচ খেলেছেন। ফরাসি লীগ ওয়ানে মোনাকোর বিপক্ষে ৬৬ মিনিটে মাঠে নেমে গোল না পেলেও এজেকুয়েল লাভেজ্জিকে একটি গোল বানিয়ে দেন। মঙ্গলবার দ্বিতীয় গোলটি করেন উরুগুইয়ান স্ট্রাইকার এডিনসন কাভানি। জ্লাতান ইবরাহিমোভিচের দারুণ শট মাথায় লাগিয়ে গোলটি করেন তিনি।

সুইডিশ স্ট্রাইকার ইবরাহিমোভচের জন্য এ ম্যাচটি ছিল আবেগের। ১৯৯৯ সালে এ ক্লাবে যোগ দিয়েই তিনি ক্লাব ক্যারিয়ার শুরু করেন। তবে এদিন তিনি দুবার সুযোগ পেলেও কাজে লাগাতে পারেননি। ইনজুরি থেকে ফিরে এখনও তিনি পুরোপুরি ছন্দ ফিরে পাননি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *