Search
Wednesday 6 July 2022
  • :
  • :

ডাবল সেঞ্চুরি মিস করলেন মিথুন

ডাবল সেঞ্চুরি মিস করলেন মিথুন

স্পোর্টস ডেস্ক, ৪ অক্টোবর : ৬০টি ফার্স্ট ক্লাস ম্যাচ খেলেছেন। সেঞ্চুরি করেছেন ৯টি। ক্যারিয়ার সর্বোচ্চ রান ১২৬। কিন্তু এবার ফার্স্ট ক্লাসে নিজের প্রথম ডাবল সেঞ্চুরিটা পেতেই পারতেন মোহাম্মদ মিথুন।

কিন্তু খুলনা বিভাগের এই উইকেটরক্ষক ব্যাটসম্যান আটকে গেলেন ১৮৬ রানে। জাতীয় পেসার মোহাম্মদ শহীদ আউট করে দিলেন তাকে। তাই ১৪ রানের আক্ষেপ থেকে গেল মিথুনের। প্রথম ইনিংসে ৪৫৫ রানে অলআউট হয় খুলনা।

জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ডের ম্যাচ চলছে। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে প্রথম দিনে ঢাকা মেট্রোপলিশের বিপক্ষে ৫ উইকেট হারিয়ে ২২৭ রান তোলে খুলনা। ৮৭ রানে অপরাজিত ছিলেন মিথুন। আজ দ্বিতীয় দিনটা ছিল তার সেঞ্চুরি তুলে নেয়ার দিন। আর তা করতে ভুল হয়নি তার।

৪১৩ মিনিট ছিলেন উইকেটে। ৫ নম্বরে ব্যাট করে নবম উইকেট পর্যন্ত জুটি গড়ে গেছেন। আর নিজের অর্জন ১৮৬ রান করতে খেলেছেন ২৭০ বল। ২৪টি বাউন্ডারি দিয়ে সাজানো তার ইনিংস। এদিন ২৩৪ রানের সময় নুরুল হাসানকে হারায় খুলনা। এরপর মেহেদি হাসান মিরাজের (৬৭) সাথে সপ্তম উইকেটে ১০৫ রানের জুটি হয়েছে মিথুনের।

সেঞ্চুরিটিকে আরো সামনে নিয়ে যাচ্ছিলেন মিথুন। তাকে সহায়তা করেন অধিনায়ক আব্দুর রাজ্জাকও। ৪৬ রান করেছেন তিনি। তার চেয়ে বড় কথা মিথুনের সাথে অষ্টম উইকেটে ৯৪ রানের জুটি গড়েছেন রাজ্জাক। রাজ্জাকের বিদায়ের পর বেশিক্ষণ থাকতে পারেন নি মিথুন। আফসোস নিয়েই শেষ হয়েছে তার চমৎকার ইনিংসটি।




Leave a Reply

Your email address will not be published.