ঢাকা, ১৫ সেপ্টেম্বর : পবিত্র ঈদুল আজহা উপলক্ষে কমলাপুর রেল স্টেশনে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৯টা থেকে টিকিট বিক্রি শুরু হলেও গভীর রাত থেকেই লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করেছেন হাজারো টিকিট প্রত্যাশীরা। প্রতিবারের মতো এবারও উপচেপড়া ভিড়ের মাঝেই টিকিট পাওয়ার প্রত্যাশায় লাইনে দাঁড়িয়ে অপেক্ষার পহর গুণছেন তারা।

জানা গেছে, অগ্রিম টিকিট বিক্রি হবে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি হবে। একজন ব্যক্তি সর্বোচ্চ চারটি টিকিট কিনতে পারবেন। মঙ্গলবার বিক্রি হচ্ছে ২০ সেপ্টেম্বরের (রোববার) টিকিট।

এদিকে সরেজমিন ঘুরে দেখা গেছে, দীর্ঘসময় ধরে লাইনে দাঁড়ানোর পর কাঙ্খিত টিকিট পেয়ে উচ্ছাস করছেন কয়েকজন যাত্রীরা। বিকেল ৫টা পর্যন্ত টিকিট বিক্রি হলেও এখনোই পুরো কমলাপুর এলাকায় অবস্থান নিয়েছেন টিকিট প্রত্যাশীরা।

এবার ঈদুল আজহা উপলক্ষে ১৬ সেপ্টেম্বর ২১ সেপ্টেম্বরের, ১৭ সেপ্টেম্বর ২২ সেপ্টেম্বরের, ১৮ সেপ্টেম্বর ২৩ সেপ্টেম্বরের ও ১৯ সেপ্টেম্বর ২৪ সেপ্টেম্বরের অগ্রিম টিকিট দেওয়া হবে। এছাড়া ঈদের পর ফিরতি টিকিট ২৩, ২৪, ২৫, ২৬ ও ২৭ সেপ্টেম্বর যথাক্রমে ২৭, ২৮, ২৯, ৩০ সেপ্টেম্বর ও ১ অক্টোবর পাওয়া যাবে। রাজশাহী, খুলনা, রংপুর, দিনাজপুর ও লালমনিরহাট স্টেশন থেকে ঈদ পরবর্তী টিকিট বিক্রি করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *