ঢাকা : ভেদাভেদ ভুলে দলীয় নেতাকর্মীদের গণতন্ত্র পুনরুদ্ধারের চলমান আন্দোলনে রাজপথে নামার আহ্বান জানিয়েছেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

বুধবার রাতে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে চাঁদপুরের ফরিদগঞ্জ নির্বাচনী এলাকার দুই শতাধিক নেতাকর্মী সাক্ষাৎ করতে এলে তিনি এ আহ্বান জানান।

খালেদা জিয়া বলেন, চলমান আন্দোলন সংগ্রামে যারা রাজপথে ছিলেন তাদেরকে নেত্বতে আসতে হবে। যারা দলের জন্য ঠিক মত সময় দিতে পারেন না তারা নতুনদেরকে নেতত্ব ও সাহস যোগাবেন।

তিনি আরো বলেন, চলমান আন্দোলনে আওয়ামী লীগের ও পুলিশের গুলিতে শিশুরাও রেহায় পাইনি। শিশুরা কী অন্যায় করেছে যে তাদেরকেও গুলি করতে হবে।

২০ দলের চলমান অন্দোলন ও সংগ্রামে চাঁদপুর জেলা ফরিদগঞ্জ উপজেলার বিএনপির আহবায়ক ও দলের কেন্দ্রীয় কমিটির প্রকাশনা সম্পাদক লায়ন হারুনুর রশিদের নেত্বতে বুধবার উপজেলার সদ্য কারামুক্ত বিএনপি ও অংগঠনের শতাধিক নেতাকর্মী দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাক্ষাৎ করেন।

এসময় হারুনুর রশিদ জানান, সন্ত্রাসী ও পুলিশের গুলিতে ফরিদগঞ্জ উপজেলার বিএনপির ইউনিয়ন সহ-সভাপতি জাহাঙ্গীর আলম ও ৮ নম্বর ওয়াডের তাঁতীদলের সহ-সভাপতি আরিফ হোসেন এবং ৯ নম্বর যুবদলের সভাপতি বাবুল হোসেন এই তিন পরিবার এবং পুলিশের গুলিতে আহত শিশু আবু তাহেরকেও আর্থিক সহায়তা দিয়েছেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *