স্পোর্টস ডেস্ক, ৩ অক্টোবর : ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড ও নির্বাচক প্যানেলের কাছে ক্ষমা চাইলেন ফিল সিমন্স। ক’দিন আগে ওয়েস্ট ইন্ডিজের কোচের পদ থেকে বরখাস্ত হয়েছেন তিনি। আর টিম নির্বাচন নিয়ে মিডিয়ার কাছে বলা নিজের কথাকে তিনি তার ‘পাগলামির মুহূর্তে স্কুলছাত্রের মতো ভুল” হিসেবে বর্ণনা করেছেন। এই বিষয়ে ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ডের ডিসিপ্লিনারি প্যানেলের মুখোমুখি হওয়ার কথা আছে সিমন্সের।

সিমন্স বলেছেন, কোনোভাবেই আমার নির্বাচন প্রসঙ্গ নিয়ে কথা বলা ঠিক হয়নি। ইচ্ছে করে তা করিনি। এই কারণে আপনাদের কাছে ও নির্বাচকদের কাছে গভীর দুঃখ প্রকাশ করছি। এটাকে কেবল পাগলামির মুহূর্তে স্কুলছাত্রের মতো ভুল হিসেবে বর্ণনা করতে পারি। এটা আমার চরিত্রে নেই। আমি সত্যি দুঃখিত বলে ক্ষমা চাইছি।

গত সপ্তাহে সিমন্সের কারণে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট বিতর্কের মধ্যে পড়ে। শ্রীলঙ্কা সফরের জন্য নির্বাচিত ওয়ানডে দল নিয়ে জন সমক্ষে হতাশা প্রকাশ করেন। তখনো দল ঘোষণা করা হয়নি। আর ক্যারিবিয়ান কোচ সিমন্স বলেছিলেন, দলের বাইরের হস্তক্ষেপে নেওয়া হয়নি কাইরন পোলার্ড ও ডোয়াইন ব্রাভোকে। সিমন্স বলেছিলেন, ক্যারিবিয়ানের জন্য সম্ভাব্য সেরা ৫০ ওভারের ওয়ানডে দল আমাকে দেওয়া হয়নি।

এই মন্তব্য করে ঝড় তোলেন সিমন্স। সোমবার তাকে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড বরখাস্ত করে। দলের সাথে শ্রীলঙ্কা যাওয়া হয়নি তার। সিমন্স ক্ষমা চাইলেও তাকে ওয়েস্ট ইন্ডিজের ডিসিপ্লিনারি প্যানেলের মুখোমুখি হতে হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *