স্পোর্টস ডেস্ক, ২১ সেপ্টেম্বর : ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সদ্য প্রয়াত সভাপতি জগমোহন ডালমিয়া হৃদরোগে আক্রান্ত হয়ে গতকাল রোববার রাত ৮টা ৫৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আজ সোমবার কেওড়াতলা মহাশ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে। খবর জিনিউজের।

খবরে বলা হয়, আজ দুপুরে ডালমিয়ার প্রতি শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ কলকাতার ইডেন গার্ডেনে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলে (সিএবি) রাখা হয়। সেখানে শ্রদ্ধা নিবেদন শেষে কেওড়াতলা মহাশ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

গত বৃহস্পতিবার বুকে ব্যথা অনুভব হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয়েছিল জগমোহন ডালমিয়াকে। চিকিৎসায় ভাল সাড়া দিচ্ছিলেন তিনি। রোববার তাঁর ধমনীতে স্টেন্ট বসানো হয়েছিল। কিন্তু রক্তক্ষরণ বন্ধ করা যায়নি। অতিরিক্ত রক্তক্ষরণেই মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

বোর্ড প্রেসিডেন্টের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। ডালমিয়ার মৃত্যু সংবাদ শুনেই হাসপাতালে পৌঁছে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শোক প্রকাশ করে তিনি বলেন, রাজার মুকুট পরে চলে গেলেন তিনি। ক্রিকেটকে নিজের জীবনের থেকেও বেশি ভালবাসতেন তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *