Search
Wednesday 6 July 2022
  • :
  • :

‘কহো কইন্যা কবুল’ ঈদের পর দিন

‘কহো কইন্যা কবুল’ ঈদের পর দিন

বিনোদন ডেস্ক, ২১ সেপ্টেম্বর : এটিএন বাংলায় ঈদুল আযহার বিশেষ অনুষ্ঠানমালায় ঈদের পরদিন দুপুর ৩টা ১০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘কহো কইন্যা কবুল’। টেলিফিল্মটিতে অভিনয় করেছেন সুমাইয়া শিমু, রওনক হাসান প্রমুখ।

মফস্বলের সম্ভ্রান্ত পরিবারের মেয়ে পারুল। রূপে-গুণে, আদব-লেহাজে এক কথায় অনন্যা। কিন্তু পারুলের অদ্ভুত, যুক্তিহীন এক আচরণে তার পরিবার অনন্যপায়। তিনবার পারুল বিয়ের পিঁড়িতে বসেছে, কিন্তু কবুল বলতে গিয়ে সে পালিয়েছে। ব্যাপারটা এমন না যে বিয়েতে পারুলের অমত ছিল বা পারুল অন্য কাউকে ভালোবাসে। কোন বিচিত্র কারণে পারুল এমন করে তা সে নিজেও জানে না…। পারুলের এই কাহিনি এখন এলাকার গণ্ডি ছাড়িয়ে বহুদূর ছড়িয়ে পড়েছে।

ঢাকা শহরের জনপ্রিয় পত্রিকা তাজা খবরের রিপোর্টার পারভেজ যখন খবরটা জানতে পেরে সাক্ষাত্কার নেওয়ার জন্য রওনা হয় তখন পারুলকে দেখা মাত্রই পারভেজের হূদয়ে ভালোলাগার একটা মিষ্টি হাওয়া দোলা দিয়ে গেল। দু’জন দু’জনের প্রেমে নিমজ্জিত হলো। প্রেমের শেষ ঠিকানা যেহেতু বিয়ে তাই আবার সামনে এসে হাজির হলো সেই মহেন্দ্রক্ষণ। এবার ডাক্তার, বদ্য, পুলিশ প্রহরা কোনোকিছুরই অভাব নেই। কোনোমতে কবুল বলে দিলেই ল্যাঠা চুকে যায়।

কাজী সাহেব যখন তার কণ্ঠের সব দরদ ঢেলে দিয়ে পারুলকে বলতে বললেন ‘কবুল’, ঠিক তখনই পারুল বাথরুমে যাওয়ার কথা বলে চোখের নিমিষে হওয়া। কিন্তু তারপর ….! তারপর কি হলো জানার জন্য দেখতে হবে টেলিছবি ‘কহো কইন্যা কবুল’।




Leave a Reply

Your email address will not be published.