Search
Thursday 7 July 2022
  • :
  • :

ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ত্রিপুরা ইনফো মেগা কুইজ-২০১৫

ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ত্রিপুরা ইনফো মেগা কুইজ-২০১৫

কর্পোরেট সংবাদ : বাংলাদেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিকস, ইলেকট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত হলো ত্রিপুরা ইনফো ডট কম-এর দশম মেগা কুইজ-২০১৫।

গত ২০ সেপ্টেম্বর আগরতলায় রবীন্দ্র শতবার্ষিকী ভবনে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হয় এই মেগা কুইজ প্রতিযোগিতাটি

ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সরকার প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন। পরিচালনায় ছিলেন হায়দরাবাদের কুইজ মাস্টার ভাত জৈন, স্কুল অব সায়েন্সের অধ্যক্ষ অভিজিৎ ভট্টাচার্য্য’র মতো বিশিষ্টজনেরা।

মোট ৪৩৯ জন নিবন্ধিত প্রতিযোগীসহ রাজ্যের বিভিন্ন স্থান থেকে নানা বয়সের সহস্রাধিক ব্যক্তি তাদের মেধা যাচাইয়ের এই পরীক্ষায় অবতীর্ণ হন। দর্শকদের জন্যও ছিল প্রশ্ন ও বিশেষ পুরস্কারের ব্যবস্থা।

মেগা কুইজ প্রতিযোগিতায় প্রথম বিজয়ী হিসেবে সায়ন ভৌমিক ও সৌপ্তিক চক্রবর্তী এক লাখ রুপি অর্জন করেন। দ্বিতীয় বিজয়ী হিসেবে ৫০ হাজার রুপি পান রাজেশ বণিক ও দিলীপ কুমার রায়। দীপঙ্কর দাস ও ইন্দ্রনীল চক্রবর্তীকে তৃতীয় বিজয়ী হিসেবে ২৫ হাজার রুপি দেওয়া হয়।

বিজয়ীদের হাতে পুরস্কারের অর্থ তুলে দেন ত্রিপুরার স্বাস্থ্যমন্ত্রী বাদল চৌধুরী, ত্রিপুরায় ওয়ালটন পণ্যের আমদানিকারক মানিশ বিশ্বাস, ওয়ালটন গ্রুপের কান্ট্রি ম্যানেজার এ এস এম শাহরিয়ার, রাজ্যসভার ডেপুটি স্পিকার পবিত্র কার প্রমুখ।

এ প্রসঙ্গে ওয়ালটনের ইন্টারন্যাশনাল মার্কেটিং বিভাগের সিনিয়র সহকারী পরিচালক রকিবুল ইসলাম বলেন, ত্রিপুরায় ওয়ালটন পণ্য ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। এই প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতার মাধ্যমে ত্রিপুরা রাজ্যের মানুষের কাছে ওয়ালটন ব্র্যান্ড আরো বেশি সমাদৃত হবে। তিনি আশা প্রকাশ করেন, বাংলাদেশের মতো ভারতের বাজারেও ওয়ালটন পণ্য ক্রেতা পছন্দের শীর্ষে যেতে সক্ষম হবে।




Leave a Reply

Your email address will not be published.