বিনোদন ডেস্ক, ৯ সেপ্টেম্বর : তাকে বলা হয় বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। তার প্রতিটি ছবিতে তিনি নিখুঁত থাকার সর্বোচ্চ চেষ্টা করেন। আর সেই আমির খানের ছবিতেই নাকি ধরা পড়ল ১২৬টি ভুল!

ব্যাপারটি কোনো ঠাট্টা মশকরা নয়। আমির খানের ল্যান্ডমার্ক চলচ্চিত্র ‘পিকে’তে মাত্র ১০ মিনিট ভুলের সংখ্যা ১২৬। ইউটিউব চ্যানেল ‘বলিউড সিনস’ থেকে সমপ্রতি প্রকাশিত একটি ভিডিও এমনই চাঞ্চল্য ছড়িয়েছে। রাজকুমার হিরাণির সফল সিনেমা থেকেই ১২৬টি ভুল খুঁজে বের করেছে তারা।

সেখানে দেখা গেছে ‘পিকে’র রিমোট যে ছিনতাই করে তার গায়ে সোয়েটার কেন? শীতকালের প্রশ্ন উঠছে না, কেননা ওর কাছাকাছি রাস্তায় যে পোস্টার সাঁটা সেখানে জুন মাসের তারিখ দেওয়া।

পিকে যদি পৃথিবীতে গবেষণা করতেই আসে, তাহলে তার কাছে একমাত্র যে জিনিসটা আছে, সেই রিমোটটাকে সে অমন করে বেখেয়ালি হয়ে রাখল কেন? আর একটু যত্ন করে রাখতে পারত। তাছাড়া এরকম একটা খেলনা জিনিসের লোভে, চোরই বা তার রেডিও ছাড়ল কেন?

ছবির একটা অংশে জানা যাচ্ছে পিকে ব্যাটারি সম্পর্কে জানে, অথচ শেষ দৃশ্যে জানা যাচ্ছে পিকের গ্রহে ব্যাটারি বলে কিছুই ছিল না!

হাত ধরেই যদি পিকে সব কথা জেনে যায়, তাহলে শুধু মেয়েদেরই হাত ধরে কেন? আবার পিকে মেয়েদের হাত ধরে এতকিছু জেনে গেল, তাহলে ভগবানের বিষয়ে জানল না কেন? যে মেয়েদের হাত ছুঁয়েছে সে তারা কি কেউ ভগবান বা ধর্মের কথা জানত না?

এরকমই প্রায় ১২৬টি ভুল বের করেছে ভিডিওটি। পিকের সর্ষের ভিতর যে ভূত ছিল কে জানত!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *