Search
Thursday 7 July 2022
  • :
  • :

আবারো আটকে গেলো ‘রানা প্লাজা’

আবারো আটকে গেলো ‘রানা প্লাজা’

বিনোদন ডেস্ক, ১০ সেপ্টেম্বর  : দ্বিতীয়বারের মতো আটকে গেলো আলোচিত সিনেমা ‘রানা প্লাজা’ প্রদর্শন ও সমপ্রচারের ওপর আবারো নিষেধাজ্ঞা জারি করেছেন আদালত।

বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের চেম্বার জজ আগামী ১৪ সেপ্টেম্বর পর্যন্ত স্থিতাবস্থা জারি করেছেন। এরফলে আগামী ১১ সেপ্টেম্বর সারাদেশে ‘রানা প্লাজা’ চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে না।

একইসঙ্গে ওইদিন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার (এস কে সিনহা) নেতৃত্বে আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে শুনানির দিন ধার্য করা হয়েছে।

‘রানা প্লাজা’ প্রদর্শন ও সমপ্রচারের ওপর হাইকোর্টের ছয়মাসের নিষেধাজ্ঞা স্থগিত করে দেওয়া আপিল বিভাগের স্থগিতাদেশ পুনর্বিবেচনা (রিভিউ) চেয়ে করা রিটকারী পক্ষের আবেদনের শুনানি হয় বৃহস্পতিবার।

এরপর ওই আদেশের ওপর স্থিতাবস্থা জারি করেন চেম্বার বিচারপতি হাসান ফয়েজ।

এ বিষয়ে আই অনলাইনকে ছবিটির পরিচালক নজরুল ইসলাম খান বলেন, ঘটনাটি মাত্র শুনেছি। আমরা এখন আদালতে যাচ্ছি। আদালতে গিয়ে বুঝতে হবে আবার কি হলো। এরপরই আসলে ‘রানা প্লাজার’ পুরো টিম  সিদ্ধান্ত নিবে কি করা যায়।

এরআগে গত ৬ সেপ্টেম্বর আলোচিত ‘রানা প্লাজা’র চলচ্চিত্রটি প্রদর্শনের উপর হাইকোর্টে নিষেধাজ্ঞা স্থগিত করে আপিল বিভাগ। এর চারদিনের মাথায় আবারো থমকে গেলো ‘রানা প্লাজা’ চলচ্চিত্রটি।

গত ২৪ আগস্ট আলোচিত রানা প্লাজা ধসের ঘটনায় নির্মিত চলচ্চিত্র ‘রানা প্লাজা’ সিনেমার উপর সকল প্রকার প্রদর্শন ও প্রচারে নিষেধাজ্ঞা আরোপ করেছিলো হাইকোর্ট। নিষেধাজ্ঞার পর গত ৪ সেপ্টেম্বর মুক্তির কথা থাকলেও মুক্তি হয়নি পরীমনি ও সাইমন অভিনীত এই চলচ্চিত্রটি।




Leave a Reply

Your email address will not be published.