মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : সবুরে মেওয়া ফলে একথটা নিশ্চয় জানেন? মেষের রাশির যারা বিবাহিত তাদের বিবাহিত জীবন হয়ত আজ যাচ্ছেতাই যাচ্ছে, তবে শিগগিরই আপনার উত্তরণ ঘটবে এ পরিস্থিতি থেকে। আপন ব্যক্তিত্বকে শক্তিমত্ত করুন, শুধু ভালোবাসা ছাড়া আর সব মুখাপেক্ষিতা অপ্রয়োজনীয়, এটা মনে রাখবেন। আরও সৃজনশীল হতে হবে অফিসের কাজে। অর্থ দেখা দেবে আজ। দূরের যাত্রা পরিহার করাই শ্রেয়।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : যা করছে তা ভেবে চিন্তে করুন আর চিন্তামনির কোনো চিন্তা নেই। এতোদিন পর আপনার সব দুশ্চিন্তা ঘুচবে। দাম্পত্য জীবনের জটিলতা কাটিয়ে সুখের দেখা পাবেন। শারীরিক অসুস্থতা বাড়তে পারে সন্তানের। আজকের দিনটি ব্যবসায়িদের জন্য শুভ। তবে বৃষ রাশির জাতিকা যদি ব্যবসায়ী হয়ে থাকেন, তবে আজ ব্যবসায়ে বিনিয়োগ না করাই ভালো। অফিসে ব্যস্ততা বাড়বে এবং নতুন আয়ের উৎসের সন্ধান পাবেন।

মিথুন (মে ২১-জুন ২০) : আশার বুকে আজ শুধুই নিরাশার গান। গতকাল রাতে যে আশা ভরসা নিয়ে কাজে হাত দেবেন ভেবেছিলেন আজ সকাল হতেই সেই আশায় গুঁড়েবালি। বৃষ্টির কারণে বাসা থেকে বের হতে সমস্যায় পড়তে পারেন। ঝগড়াটে প্রতিবেশীকে এড়িয়ে চলাই বুদ্ধিমানের কাজ। বাতের ব্যথা আজ বাড়তে পারে। সর্ষের তেলই হবে আপনার শেষ ভরসা। শিক্ষার্থীদের কারো কারো স্নায়ুর চাপ বাড়বে। আজ প্রেম করতে পারেন কিন্তু মানিব্যাগের মানি কমে গেলে কারো দোষ নেই।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : কন্যা রাশির যাদের আজ জন্মদিন তারা দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। রৌদ্রকরোজ্জ্বল দিনের আগমনে আপনার ভাগ্য বদলে যেতে পারে। গ্রহ বলছে শিল্পক্ষেত্রে বিশেষ কোনো সম্মাননা পেতে যাচ্ছেন। এ রাশির সাংবাদিকদের শারীরিক অবস্থার উন্নতি হবে, তবে শারীরিক আঘাত পেতে পারেন সহজেই। আর্থিক সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। কিন্তু মনে রাখবেন, আজ প্রেমের জন্য সুবিধার দিন নয়।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : আজকে নিজেকে আবিষ্কার করবেন নতুন রূপে। এমন কোনো একটা মুহূর্ত আসবে যখন নিজেকে স্পষ্টভাবে দেখতে পাবেন। বুঝে ফেলতে পারবেন মনের মধ্যে কী চলছে এখন, সেগুলো কতটুকু গুরুত্বপূর্ণ, কোনটা উচিৎ কোনটা অনুচিত, সব। প্রতিবেশীদের মধ্যে কেউ আপনার সাহায্যপ্রার্থী হবে। কর্মক্ষেত্রে খুব একটা স্বস্তির মধ্যে থাকবেন না।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : অতিরিক্ত মানসিক চাপ থেকে আজ মুক্তি পাবেন, স্বাস্থ্যে আজ তারুণ্য অনুভূত হবে। পরিবারের সব সমস্যার মূলে যে বিষয়টি সেটা দূর হয়ে যাবে। প্রিয় মানুষটি আপনার জন্য অনেক কিছু করে বসবে। অর্থ লাভ শূন্য।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : যাকে ভাবছেন সুবিধার উনি স্রেফ আপনার সঙ্গে ভনিতা করছেন। সতর্ক হোন, আবেগকে প্রশ্রয় দিবেন না। প্রিয় মানুষটির জন্য আজকের দিনটি আঁকুপাঁকু করবে। সুনিশ্চিত সুস্পষ্ট ভবিষ্যৎ জেনেও আপনার যাওয়া হবে না বিদেশে। নিজ এলাকায় সম্মানিত হবেন। অর্থযোগ শুভ।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : প্রতিটি পদক্ষেপ আজ দেখে শুনে বুঝে ফেলুন। নিজেকে চালাক মনে হতে পারে যদিও আপনি মোটেও সেটা নন। বিপদ থেকে উদ্ধারের সব পদ্ধতি আজ আয়ত্ত করবেন কর্মক্ষেত্রের কোনো সহকর্মীর কাছ থেকে। ভ্রমণে বেরিয়ে পড়ুন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : আজ দিনের শুরু থেকেই আপনার দৌড়াদৌড়ি শুরু। প্রথমে প্রেমিকার সঙ্গে দেখা করতে দেরি করবেন, দ্বিতীয়ত বসের সঙ্গে দেখা করতেও দেরি করবেন। আর এই কারণে সকাল থেকেই অব্যাহত ঝাড়ির উপর থাকবেন তা নিশ্চিত। কিন্তু দুপুর নাগাদ ভালো কোনো বন্ধুর দেখা আপনাকে সতেজ করে দেবে। আর সন্ধ্যে নাগাদ নতুন চাকরির সন্ধান ও পাওনা টাকা আদায় না হলেও আশ্বাস পাবেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : আয় তো বাড়বেই আপনার। তবে আয়ের সঙ্গে সঙ্গে ব্যয়ও বাড়বে কয়েকগুণ। তাই সময় থাকতেই পাওনা টাকা আদায়ে তাগাদা দিন। প্রেমে মনোমালিন্য হতে পারে। যে কাজ করার নিয়ত নিয়ে বাসা থেকে আজ বের হয়েছেন তা ভেস্তে যেতে পারে সহজেই। শিক্ষার্থীরা প্রশ্নপত্র ফাঁসজনিত সমস্যায় পড়তে পারেন। সাবধানে চলাফেরা করবেন এবং ভালো থাকবেন। প্রেমের সম্পর্ক শুভ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : কুম্ভ বুঝতে পারছেন না, কিন্তু কোথাও একটা ভুল হয়ে যাচ্ছে আপনার। নতুন কোনো ব্যবসার দিকে ঝুঁকে থাকলে, আরও সাবধানী হতে হবে আপনাকে, নতুন কোনো প্রলোভনে পা দেবেন না, সতর্ক থাকুন। পরিবারকে সবার ওপর গুরুত্ব দিন। অর্থ চিন্তায় রাখবে সারাক্ষণ।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : আজকাল মীনের দিনগুলো বিশেষ ভালো যাচ্ছে না, এবং একই ধারা বজায় থাকবে আরও কয়েকদিন। প্রাকৃতিক দুর্যোগ এড়াতে পারবেন, তবে মানসিক দুর্যোগ, যেমন হতাশা, ভালোবাসার মানুষের কাছ থেকে অবহেলা ইত্যাদি এড়াতে পারবেন না। অফিসের কাজে স্থবিরতা বিরাজ করতে পারে। অর্থাগম একেবারেই গড়পরতা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *