Search
Saturday 2 July 2022
  • :
  • :

অনূর্ধ্ব-১৫ ফুটবলের চ্যাম্পিয়ন ফেনী

অনূর্ধ্ব-১৫ ফুটবলের চ্যাম্পিয়ন ফেনী

স্পোর্টস ডেস্ক, ১৪ সেপ্টেম্বর : শেষ হাসি হাসল ফেনীই। সেইলর অনূর্ধ্ব-১৫ ফুটবল চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছে তারা। রোববার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে নারায়ণগঞ্জকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ফেনী। গোল দুটি করেন নুরুল আফসার ও সারোয়ার হোসেন।

শেরে বাংলা কাপ, সোহরওয়ার্দী কাপ, জেএফএ কাপ অনূর্ধ্ব-১৫, ক্লাব কাপ, স্কুল ফুটবলসহ অনেক টুর্নামেন্টেরই শিরোপার স্বাদ পেয়েছে নারায়ণগঞ্জ। এ আসরের ফাইনালেও ফেভারিট ছিল তারা। কিন্তু বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সিদ্ধান্ত ধূসর করে দেয় নারায়ণগঞ্জের স্বপ্ন। যা নিয়ে ম্যাচের আগেই একদফা বাকবিতণ্ডা চলে বাফুফে ও নারায়ণগঞ্জ জেলার ফুটবল কর্মকর্তাদের সঙ্গে।

অনূর্ধ্ব-১৬ জাতীয় ফুটবল দলের দুই খেলোয়াড় নিয়ে এ গোলযোগের সূত্রপাত। প্রতিযোগিতায় নারায়ণগঞ্জ জেলা দলের হয়ে বাছাইপর্ব, সেমিফাইনালে খেলেছিলেন গোলকিপার অনিক চৌধুরী ও মিডফিল্ডার হৃদয়। কিন্তু হঠাৎ করেই শনিবার সন্ধ্যায় বাফুফে সিদ্ধান্ত নেয়, জাতীয় দলের খেলোয়াড়রা কোনো দলে খেলতে পারবেন না।

যদিও বাফুফে এ ব্যাপারে লিখিত চিঠি দেয়নি কোনো দলকেই। রোববার মাঠে নামার আগ মুহূর্তে দু’খেলোয়াড়কে বাদ দিয়ে নারায়ণগঞ্জকে দল নামানোর কথা বলেন বাফুফে কর্মকর্তারা। এ অযৌক্তিক সিদ্ধান্ত মানতে নারাজ ছিলেন নারায়ণগঞ্জের কর্মকর্তারা।




Leave a Reply

Your email address will not be published.