Search
Thursday 17 January 2019
  • :
  • :

বরিশালে শ্যালিকাকে হত্যার পর ভগ্নিপতির আত্মহত্যা

বরিশালে শ্যালিকাকে হত্যার পর ভগ্নিপতির আত্মহত্যা

বরিশাল, ২৮ জুলাই : বরিশালে শ্যালিকা সাদিক আক্তারকে (৬) কুপিয়ে হত্যার পর স্ত্রীকে কুপিয়ে গুরুতর আহত করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ভ্যানচালক সজিব হোসেন (২৯)।

বৃহস্পতিবার রাতে নগরীর কাউনিয়া পুরানপাড়া স্কুল এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। গুরুতর আহতা স্ত্রী সুমাইয়া বেগমকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সজিবের শাশুড়িকে আটক করেছে পুলিশ। সুমাইয়া বরিশাল টেক্সটাইল মিলের শ্রমিক।

পারিবারক সূত্র ও পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাতের খাবার না খেয়ে সজিব স্ত্রী সুমাইয়া ও শ্যালিকা সাদিয়াকে নিয়ে ঘরের পাশে বাগানে যায়। গভীর রাত পর্যন্ত তারা বাসায় ফিরে না আসায় তার শাশুড়ি তাদের খোঁজ করতে বাইরে যায়। ফিরে এসে দেখেন সাদিয়ার লাশ পুকুর ভাসছে আর পুকুর পাড়ে গাছের সঙ্গে ঝুলছে জামাই সজিবের লাশ। এ সময় সজিবের স্ত্রী সুমাইয়াকে পুকুর পাড় থেকে আহতাবস্থায় উদ্ধার করা হয়।

পরে সুমাইয়া পুলিশকে জানায় স্বামী সজিব তাদের দুইবোনকে ঘরের বাইরে ডেকে নিয়ে পারিবারিক বিষয় নিয়ে বাদানুবাদে লিপ্ত হয়। এক পর্যায়ে সে তাকে (সুমাইয়া) কুপিয়ে আহত করে। তাকে বাঁচাতে গিয়ে খুন হয় তার বোন সাদিয়া। পরে সজিব গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ উপ-কমিশনার (উত্তর) হাবিবুর রহমান খান জানিয়েছেন, ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সজিবের শাশুড়িকে আটক করা হয়েছে।