Search
Thursday 21 March 2019
  • :
  • :

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ হকি ফেডারেশন-এর মধ্যে চুক্তি স্বাক্ষর

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ হকি ফেডারেশন-এর মধ্যে চুক্তি স্বাক্ষর

ডেইলি রিপোর্ট ডেস্ক : ‘ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ৯ম জাতীয় স্কুল হকি টুর্নামেন্ট ২০১৯’ এর পৃষ্ঠপোষকতার লক্ষ্যে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ হকি ফেডারেশন-এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এ উপলক্ষে ১৮ ডিসেম্বর বাংলাদেশ বিমান বাহিনীর ফ্যালকন হলে আয়োজিত এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি ও বাংলাদেশ বিমান বাহিনীর প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব সৈয়দ ওয়াসেক মোঃ আলী স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

অন্যান্যদের মধ্যে বাংলাদেশ হকি ফেডারেশনের সহ-সভাপতি ও মিডিয়া পার্টনার এটিএন বাংলার চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ড. মাহফুজুর রহমান, বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক জনাব আব্দুস সাদেক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আবদুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয় জনাব মোঃ মোস্তফা খায়ের ও জনাব মোঃ জহুরুল হকসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।