Search
Wednesday 21 November 2018
  • :
  • :

সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজে চালু হল ‘এফএসআইবিএল ফার্স্টপে শিওরক্যাশ’ এডুকেশন পেমেন্ট সার্ভিস

সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজে চালু হল ‘এফএসআইবিএল ফার্স্টপে শিওরক্যাশ’ এডুকেশন পেমেন্ট সার্ভিস

ডেইলি রিপোর্ট ডেস্ক : সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ, ঢাকা-এ ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: এর ‘এফএসআইবিএল ফার্স্টপে শিওরক্যাশ’ এডুকেশন পেমেন্ট সার্ভিস চালু করা হয়েছে। এখন থেকে সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের শিক্ষার্থীগণ মোবাইলের মাধ্যমে ঘরে বসেই তাদের কলেজের মাসিক বেতন ও অন্যান্য ফিস পরিশোধ করতে পারবেন।

উক্ত সেবা কার্যক্রমের উদ্বোধন উপলক্ষ্যে ৫ নভেম্বর আয়োজিত ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. মো: আবুল হোসেন, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: এর উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মো: মোস্তফা খায়ের, শিওরক্যাশ-এর এ্যাসিসস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ডাইরেক্ট সেলস্ জনাব শফিকুল ইসলাম স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এছাড়া উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মাসুদা সিকদার, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর জাহান আরা বেগম ও অন্যান্য শিক্ষক-শিক্ষিকাবৃন্দ এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ-এর অলটারনেটিভ ডেলিভারী চ্যানেল ডিভিশনের প্রধান জনাব আলী নাহিদ খান, ভাইস প্রেসিডেন্ট জনাব মো: ফরিদুর রহমান জালাল, ইসলামপুর শাখার ব্যবস্থাপক জনাব মোস্তাফিজুর রহমান ও প্রগতি সিস্টেমস লিঃ এর অন্যান্য কর্মকর্তাগণ।