Search
Wednesday 18 May 2022
  • :
  • :

২৬০ রানের টার্গেটে ব্যাট করছে জিম্বাবুয়ে

২৬০ রানের টার্গেটে ব্যাট করছে জিম্বাবুয়ে

স্পোর্টেস ডেস্ক, ১ অক্টোবর : তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানের দেয়া ২৬০ রানের টার্গেটে ব্যাট করছে জিম্বাবুয়ে। শেষ খবর পাওয়া পর্যন্ত ১৪ ওভার শেষে দুই উইকেট হারিয়ে ৩৮ রান সংগ্রহ করেছে জিম্বাবুয়ে।

এর আগে টস জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ২৫৯ রান সংগ্রহ করে পাকিস্তান। দলের পক্ষে সর্বোচ্চ রিজওয়ান ৭৫ ও ইমাদ ৬১ রান করেন। বৃহস্পতিবার হারারেতে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

প্রথম ব্যাটিংয়ে নেমে উইকেট বিপর্যয়ে পড়ে পাকিস্তান। ১২৮ রানে ৫ উইকেট হারিয়ে ফেলে পাকিস্তান। ষষ্ঠ উইকেটে ইমাদ ও রিজওয়ানের ১২৪ রানের জুটিই পাকিস্তানকে ভালো একটি সংগ্রহ এনে দিয়েছে। দুজনেই ফিফটি করেছেন। করেছেন ক্যারিয়ার সর্বোচ্চ রান।

ইমাদের ক্যারিয়ারের প্রথম ফিফটি। তৃতীয় ফিফটি রিজওয়ানের। দলের ২৫২ রানের সময় তাদের জুটি ভাঙ্গার সময় ৬১ বলে ৬১ রান ইমাদের। ৫টি বাউন্ডারি ইনিংসে। আর শেষ বলে ছক্কা মারা রিজওয়ান ৭৫ রানে অপরাজিত। খেলেছেন ৭৪ বল। ৪টি বাউন্ডারি ও ২টি ছক্কার সাহায্যে তিনি এ রান করেন।

অধিনায়ক আজহার আলী (১১), আহমেদ শেহজাদ (১২) ও মোহাম্মদ হাফিজ (১০) অল্প রান করেই ফিরেছেন। ৩৫ রানে তিন উইকেট হারিয়ে বিপদে পড়ে পাকিস্তান। ওখান থেকে প্রতিরোধ গড়েন শোয়েব মালিক ও সরফরাজ আহমেদ। এই দুই ব্যাটসম্যান ৬৫ রানের জুটি গড়ে বিপদ সামলেছেন। সেট হয়ে যাওয়ার পরও ডাউন দ্য উইকেটে খেলতে গিয়ে বোল্ড হয়ে ফেরেন মালিক। ৩১ রান করেছেন তিনি। ৪৪ রান করে সরফরাজ আউট হয়েছেন পরে।




Leave a Reply

Your email address will not be published.