Search
Thursday 19 May 2022
  • :
  • :

২৩ জানুয়ারি বিয়ে করছেন বিরাট-অনুষ্কা?

২৩ জানুয়ারি বিয়ে করছেন বিরাট-অনুষ্কা?

বিনোদন ডেস্ক : আসছে বছরের প্রথমেই কি বিয়েটা সেরে ফেলছেন বিরাট-অনুষ্কা? ফেসবুকের একটা হঠাৎ পোস্টে এই তারকা জুটির বিয়ে নিয়ে জল্পনাটা এক লাফে অনেক গুণ বেড়ে গেল।

সোমবার ফেসবুকে  জনৈক এক ইউজার এই সেলেব্রেটি কাপলের বিয়ের কার্ডের ছবি পোস্ট করেন। ছবি বলছে ২০১৬’র ২৩ জানুয়ারি নাকি গাঁটছড়া বেঁধে ফেলছেন দু’জনে। অবশ্য পোস্ট করার এক মিনিটের মধ্যেই সরিয়ে ফেলা হয় এই ছবি।

কিছুদিন আগেই খবর রটেছিল মুম্বাইয়ের ওরলি অ্যাপার্টমেন্টের একটি বিলাসবহুল ফ্ল্যাটে নাকি একসঙ্গে থাকতে শুরু করেছে এই তারকা জুটি। দু’জনের ঘনিষ্ঠ এক বন্ধু স্বীকারও করে নেন এই ঘটনার সত্যতা। সঙ্গে সঙ্গে বি-টাউনে রটে যায় বিরাট-অনুষ্কার বিয়েটা বোধহয় আর ক’টা দিনের অপেক্ষা। কেউ কেউ বলতে শুরু করে দেন, নিজেদের ইক্যুয়েশনটা আরও মজবুত করতেই বিয়ের আগে লিভ ইন করার সিদ্ধান্ত নিয়েছেন দু’জনে। ২০১৫’র শেষে নাকি ২০১৬’র শুরুতে, কবে বিয়ে করছেন বিরাট-অনুষ্কা? খাতা-পেন্সিল হাতে রীতিমতো হিসেব-নিকেশ শুরু করে দিয়েছেন সাংবাদিকরা।

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও দিনও লুকোছাপা করেননি তিনি। সবার সামনেই প্রেমিক বিরাট কোহলির হাতে হাত রেখে বিনা দ্বিধায় ঘুরে বেরান। বিরাটও সোশ্যাল মিডিয়ায় অনুষ্কাকে ‘মাই লভ’ বলে সম্বোধন করেন। বলিউডের ‘জাস্ট ফ্রেন্ড’ থিয়োরি ফুত্কারে উড়িয়ে প্রেম নিয়ে অকপট স্বীকারোক্তিই অনুষ্কাকে সবসময় পেজ থ্রির লাইম লাইটে রেখে দেয়। তার ব্যক্তিগত জীবন নিয়ে আম জনতার উৎসাহের কমতি নেই। আর তাতেই বেজায় চটে ছিলেন অনুষ্কা সুন্দরী।

কিছুদিন আগেই সাফ জানিয়ে ছিলেন, এই মুহূর্তে বিয়ে নয়, কেরিয়ার তার মূল প্রায়োরিটি। কেরিয়ারের মধ্য গগনে তাই বিয়ে করার কোনও ইচ্ছাই তার নেই।

অনুষ্কার মন্তব্যে যে বিতর্কটা কিছুদিনের জন্য ধামা চাপা পড়েছিল এক মিনিটের পুঁচকে পোস্ট নতুন করে অক্সিজেন দিল তাকেই।




Leave a Reply

Your email address will not be published.