Search
Wednesday 18 May 2022
  • :
  • :

হৃতিককে কেন এড়িয়ে গেলেন কঙ্গনা?

হৃতিককে কেন এড়িয়ে গেলেন কঙ্গনা?

বিনােদন ডেস্ক : হৃতিক রোশন-সুজানার সম্পর্ক ভাঙার পর থেকে নানান জনের সাথেই তাকে জড়িয়ে আলোচনা শোনা গিয়েছিল। দিন কয়েক আগে শোনা গিয়েছিল বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত এর মানও। বিশেষ করে সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর হৃতিকের জীবনে কঙ্গনা নাকি আরও জরুরি হয়ে উঠেছেন!

কিন্তু এ সব জল্পনাকে আগেই গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন নায়িকা। এখন তো নাকি প্রকাশ্যে হৃতিককে এড়িয়েও চলছেন তিনি। সম্প্রতি মুম্বাইতে মুকেশ এবং নীতা অম্বানির দেওয়া একটি পার্টিতে নাকি হাজির ছিলেন হৃতিক-কঙ্গনা। বাকিংহাম প্যালেসের পরে বিশ্বে সবচেয়ে খরচসাপেক্ষ বাড়ি কিনেছেন অম্বানি-দম্পতি।

সেই উপলক্ষে এই পার্টিতে হাজির ছিলেন বলি টাউনের তারকারা। সেখানে নাকি হৃতিককে এড়িয়েই চলছিলেন কঙ্গনা। পার্টিতে কারো সাথে নয় একা একাই বসেছিলেন। বরং ঋষি কাপূরের সঙ্গে গল্প করতে দেখা গিয়েছে তাকে। ডিনারও সেরেছেন তার সঙ্গে বসেই। অন্য কেউ তাদের সম্পর্ক নিয়ে পরোক্ষে প্রশ্ন করলেও তা এড়িয়ে গিছেন নায়িকা। যদিও বলিউড মহলের একটা অংশ বলছে, প্রকাশ্যে দু’জন দু’জনকে এড়িয়ে গেলেও বাস্তব জীবনে সম্পর্ক রয়েছে কঙ্গনা-হৃতিকের। তবে এমন প্রশ্নের উত্তর দেবে সময়।




Leave a Reply

Your email address will not be published.