Search
Tuesday 24 May 2022
  • :
  • :

হবিগঞ্জে ট্রাকচাপায় শিল্পপতি তাজুল নিহত

হবিগঞ্জে ট্রাকচাপায় শিল্পপতি তাজুল নিহত

হবিগঞ্জ : হবিগঞ্জে ট্রাকচাপায় বিদ্যুৎ উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়েস্টমন্ড পাওয়ারের সাবেক চেয়ারম্যান শিল্পপতি তাজুল ইসলাম ফারুক (৬০) নিহত হয়েছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জের নছররতপুর রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফারুকের বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার নূরপুর গ্রামে।

পুলিশ জানায়, হবিগঞ্জ শহর থেকে নিজের গাড়ি চালিয়ে সদর উপজেলার নূরপুরের বাড়িতে ফিরছিলেন তাজুল ইসলাম ফারুক। নছরতপুর রেলগেট পার হয়ে ঢাকা-সিলেট মহাসড়কে উঠার সময় সিলেটগামী একটি সবজিবাহী ট্রাক তার গাড়িকে চাপা দিলে গুরুতর আহত হন ফারুক। প্রথমে তাকে হবিগঞ্জ জেলা আধুনিক হাসপাতালে নেওয়া হয়। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসকের পরামর্শে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে কিশোরগঞ্জের ভৈরবে ফারুকের মৃত্যু হয়। পুলিশ ট্রাকটি আটক করেছে।

দুর্ঘটনার পর নছরতপুর এলাকায় বেশ কয়েটি যানবাহন ভাংচুর করে উত্তেজিত জনতা। এরপর প্রায় ৪ ঘণ্টা ঢাকা-সিলেট মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল। হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, সেনা সমর্থিত তত্বাবধায়ক সরকারের আমলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে একটি চাঁদাবাজির মামলা করে আলোচিত হন তিনি। ২০১০ সালের ৩০ মে হাইকোর্টের একটি বেঞ্চ ওই মামলা বাতিল করেন।




Leave a Reply

Your email address will not be published.