Search
Tuesday 17 May 2022
  • :
  • :

স্বরূপে ফিরেছে আর্সেনাল, ইউনাইটেডের ড্র

স্বরূপে ফিরেছে আর্সেনাল, ইউনাইটেডের ড্র

স্পোর্টস ডেস্ক : লিগ কাপে দ্বিতীয় সারির দল শেফিল্ড ওয়েডনেসডের বিপক্ষে অপ্রত্যাশিত পরাজয়ের পরে প্রিমিয়ার লিগে আবারো স্বরূপে ফিরেছে আর্সেনাল। সোয়ানসি সিটিকে ৩-০ গোলে হারিয়েছে লন্ডনের ক্লাবটি।

প্রথমার্ধ গোলশুন্য থাকার পরে  সোয়ানসি সিটির মাঠে আর্সেনালকে ৪৯ মিনিটে অলিভার জিরু এগিয়ে দেন। ৬৮ মিনিটে লরেন্ট কোসলিয়েনি ব্যবধান দ্বিগুণ করেন। ৭৩ মিনিটে কোস্টারিকান ফরোয়ার্ড জোয়েল ক্যাম্পবেল দলের জয় নিশ্চিত করেন। চার বছর আগে গানার্সদের সাথে যোগ দেবার পরে ক্লাবের হয়ে এটি ছিল তার প্রথম গোল।

এদিকে ঘরের মাঠে নরউইচ সিটিকে ২-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি।  ৬৭ মিনিটে ডিফেন্ডার নিকোলাস ওটামেন্ডির শক্তিশালী হেডে এগিয়ে যায় ম্যানুয়েল পেল্লেগ্রিনির দল। ভ্যালেন্সিয়া থেকে আগস্টে দলবদলের পরে এটাই সিটির হয়ে  ওটামেন্ডির প্রথম গোল। গোলরক্ষক জো হার্টের ভুলের সুবাদে ৮৩ মিনিটে ক্যামেরন জেরম নরউইচকে সমতায় ফেরান। কিন্তু শেষ মিনিটে ডিফেন্ডার রাসেল মার্টিনের ডি বক্সের ভিতর হ্যান্ডবলের সুবাদে ভাগ্য খুলে যায় সিটিজেনদের। স্পট কিক থেকে ইয়াইয়া তোরে গোল করে সিটিকে পূর্ণ তিন পয়েন্ট উপহার দেন। স্টপেজ টাইমে অবশ্য সার্বিয়ান ডিফেন্ডার আলেক্সান্দার কোলারভের পেনাল্টির সুযোগ হাতছাড়া হওয়ায় ব্যবধান বাড়াতে ব্যর্থ হয় সিটি।  সিটি জিতলেও ম্যানচেস্টার ইউনাইটেড ক্রিস্টাল প্যালেসের সঙ্গে গোলশূন্য ড্র করেছে।

প্রিমিয়ার লিগের ১১ টি করে খেলা হওয়ার পরে সমান ২৫ পয়েন্ট নিয়ে এক ও দুই নম্বরে রয়েছে যথাক্রমে ম্যানসিটি ও আর্সেনাল। ম্যানসিটি গোল ব্যবধানে শীর্ষে রয়েছে। ২২ ও ২১ পয়েন্ট নিয়ে যথাক্রমে তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে লেইস্টার সিটি ও ম্যানচেস্টার ইউনাইটেড। চেলসিকে ৩-১ গোলে হারানো লিভারপুল রয়েছে সাত নম্বরে । ১১ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে ১৫ নম্বরে অবস্থান করছে চ্যাম্পিয়ন চেলসি। গোল ডটকম।




Leave a Reply

Your email address will not be published.