স্পোর্টস ডেস্ক, ১৭ সেপ্টেম্বর : এএফসি অনূর্ধ্ব-১৬ ফুটবলে সৌদি আরবের কাছে বিশাল ব্যবধানে হার মেনেছে বাংলাদেশ ফুটবল দল। গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত উদ্বোধনী ম্যাচে সৌদি আরব ৫-১ গোলে হারায় বাংলাদেশকে।

ম্যাচে ধারার বিপরীতে প্রথমে গোল করে এগিয়ে গিয়েছিল লাল-সবুজ জার্সিধারীরা। প্রথমার্ধের ২৯ মিনিটে সারোয়ার নিপুর প্লেসিং শটে গোল করে বাংলাদেশকে এগিয়ে দেন (১-০)। তবে গোল করে বেশিক্ষণ লিড ধরে রাখতে পারেনি শাওনরা। ৩৯ মিনিটে মুসার গোলে সমতায় ফেরে সৌদি আরব (১-১)। প্রথমার্ধটা শেষ হয় ১-১ গোলে।

তবে বিরতির পর সৌদির আক্রমণের সঙ্গে আর পেরে ওঠেনি বাংলাদেশের রক্ষণভাগ। এই অর্ধে আরও চার গোল আদায় করে নেয় সৌদি আরব। বিরতির পরপরই গোল করে এগিয়ে যায় সৌদি আরব। অধিনায়ক আলমাসের ক্রসে পা ছুঁয়ে গোল করেন আলব্রিকান তারিক (২-১)। ম্যাচের ৮১ মিনিটে পেনাল্টি পায় সৌদি। স্পটকিক থেকে গোল করতে বিন্দুমাত্র ভুল করেননি মালি (৩-১)। এর দুই মিনিট পর আবারও গোলের দেখা পায় সৌদি।

মিডফিল্ডার আব্দুল আজিজ সুলায়মান জোরালো শটে গোল করেন তিনি (৪-১)। খেলার একেবারে অন্তিম মুহূর্তে বাংলাদেশের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন হামাদ আবদান (৫-১)। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ৫-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সৌদি দল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *