Search
Thursday 12 December 2019
  • :
  • :

সুস্মিতার বিয়ে

সুস্মিতার বিয়ে

বিনোদন ডেস্ক : আবেদনময়ী অভিনেত্রী সুস্মিতা সেন ৪৩ বছর বয়সে মনের মানুষ খুঁজে পেয়েছে। যদিও ক্যারিয়ার জুড়ে অনেকের সঙ্গেই প্রেমের গুঞ্জন শোনা গেছে তার। সবশেষ পর্যন্ত ২৮ বছর বয়সী রোহমান শোলের সঙ্গে প্রেমের সম্পর্কে থিতু হয়েছেন তিনি।

যদিও মাঝে এই প্রেমের সম্পর্কে বিচ্ছেদের সুর বেজে উঠেছিল। কিন্তু সুস্মিতার সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট সেসব গুঞ্জন উড়িয়ে দিয়েছে। দিন শেষে ভালো আছেন সুস্মিতা-রোহমান এ কথা বলার অপেক্ষা রাখে না। গেল বছর থেকেই তাদের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে বিয়ের পিঁড়িতে আর বসা হয়নি তাদের।

তবে চলতি বছর রোহমানের সঙ্গে সুস্মিতার বিয়ের একটা ভালো সম্ভাবনা রয়েছে। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে খবরে এমনটাই আঁচ করা যায়।

আসছে নভেম্বর বা ডিসেম্বরেই বিয়ে সেরে ফেলবেন তারা। নয়া গুঞ্জন, এরই মধ্যে নাকি সুস্মিতাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন রোহমান। আর সুস্মিতাও নাকি সম্মতি জানিয়েছেন।

কীভাবে এই প্রেমের সূত্রপাত জানতে চান সুস্মিতার ভক্তরা। এ ব্যাপারে অভিনেত্রী জানালেন, সোশ্যাল মিডিয়ায় অচেনা ব্যক্তিদের মেসেজ পড়ার একেবারেই পক্ষপাতী নন তিনি। ফলে জমা হয়েছিল প্রচুর মেসেজ। একদিন হঠাৎ সেগুলো খুলে দেখতে শুরু করেন সুস্মিতা। এভাবেই অন্যমনস্ক হয়ে তিনি খুলে ফেলেন রোহমানের মেসেজ। সেই থেকে শুরু কথা। তারপর তা গড়ায় প্রেমে।