বিনোদন ডেস্ক, ২০ সেপ্টেম্বর : সুস্থ হয়ে দেশে ফিরে প্রিয়জনদের নিয়ে কাচ্চি বিরিয়ানি পার্টি দেবেন বলে কথা দিয়েছিলেন বিশিষ্ট অভিনেত্রী দিতি। তার সেই স্বপ্ন আলোর মুখ দেখছে। দীর্ঘ ৫০ দিন পর চিকিৎসা শেষে দেশে ফিরছেন চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী দিতি। আজ (২০ সেপ্টেম্বর) দুপুরের ফ্লাইটে ভারতের চেন্নাই থেকে তার ঢাকায় পা রাখার কথা।

১৯ সেপ্টেম্বর রাতে দিতির মেয়ে লামিয়া চৌধুরী বলেন, ‌’আম্মুর চিকিৎসা কোসর্ সম্পন্ন হয়েছে। চিকিৎসকদের পরামর্শে তাকে নিয়ে দেশে ফিরছি। সবার দোয়ায় মা সুস্থ হয়েছেন। আবার তিনি অভিনয়ে ব্যস্ত হবেন।’

গত ২৫ জুলাই দিতি চেন্নাই গিয়েছিলেন ব্রেন টিউমারের অপারেশন করাতে। ২৭ জুলাই চেন্নাইর মাউন্ট হাসপাতালে তার মস্তিষ্কে সফল অস্ত্রোপচারের মাধ্যমে টিউমারটি অপসারণ করা হয়। অপারেশন সফল হওয়ার পর দিতি চিকিৎসকের পরামর্শে সম্পূর্ণ বিশ্রামে ছিলেন। অসুস্থতার এ সময়টাতে ভক্ত ও অনুরাগীরা দিতিকে নিয়ে চিন্তিত হয়ে পড়লেও তিনি এতটুকু ভেঙে পড়েননি। রূপালী পর্দার ডাকসাইটে চরিত্রের মতো বাস্তবজীবনেও দিতি অদ্বিতীয়। নিজের অসুখকে জয় করেছেন তিনি। দিতির সুস্ততায় শোবিজ অঙ্গনে স্বস্তি ফিরে এসেছে।

১৯৮৪ সালে এফডিসি আয়োজিত নতুন মুখের সন্ধানের প্রথম কার্যক্রেমর মাধ্যেম নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন দিতি। এরপর অভিনয় করেছেন অসংখ্য ব্যবসাসফল সিনেমায়। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার।

এদিকে এবারের ঈদে তার অভিনীত ‘রাজাবাবু’ দ্য পাওয়ার সিনেমাটি মুক্তি পাবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *