Search
Thursday 19 May 2022
  • :
  • :

সিরিজ সেরা মুশফিক

সিরিজ সেরা মুশফিক

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ও জিম্বাবুয়ে সিরিজের ম্যান অব দ্য সিরিজ নির্বাচিত হয়েছেন ‘মি. ডিপেন্ডেবল’ খ্যাত মিডল অর্ডারের নির্ভরযোগ্য ব্যাটসম্যান ও উইকেট রক্ষক মুশফিকুর রহিম।

বুধবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশর টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের হাতে পুরস্কার তুলে দেন ওয়ালটন গ্রুপের ক্রিয়েটিভ অ্যান্ড পাবলিকেশন বিভাগের অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম।

ব্যাট হাতে তিন ম্যাচ মুশফিকের ব্যাট থেকে এসেছে ১৫৬ রান। ১৫টি চার ও একটি ছক্কা হাকিয়েছেন তিনি। গড় রান ৫২.০০। স্ট্রাইক রেট ৯৬.২৯।

সিরিজে একমাত্র সেঞ্চুরিটিও এসেছে বাংলাদেশের টেস্ট অধিনায়কের ব্যাট থেকে। প্রথম ওয়ানডেতে মুশফিকুর রহিম ১০৭ রানের ইনিংস খেলার পাশাপাশি ম্যাচসেরাও নির্বাচিত হন।

প্রথম ওয়ানতে সাফল্যের পর পরের দুই ওয়ানডেতে মুশফিকের ব্যাট থেকে আসে ২১ ও ২৮ রান। ব্যাট হাতে প্রথম ওয়ানডের মত আলো ছড়াতে না পারলেও মুশফিকুর রহিম উইকেটের পিছনে দাঁড়িয়ে ঠিকই পারফর্ম করেছেন। তিন ম্যাচে তিনটি ক্যাচ ও একটি স্ট্যাম্পিং করেছেন তিনি। তাই ওয়ালটন ম্যান অব দ্য সিরিজের পুরস্কারটি তার হাতেই উঠেছে।

ওয়ালটন সিরিজ সেরা হয়ে মুশফিকুর রহিম বলেন, আমরা কঠোর পরিশ্রম করেছি। এটা তারই ফল। বোলাররা তাদের কাজ করেছে। আজ টপ অর্ডাররাও ভালো করেছে। এই উইকেটে রান তাড়া করা সহজ নয়। মুস্তাফিজ ও আল-আমিন শেষ দিকে অনেক ভালো বল করেছে। এই জয় আমাদের দলের জন্য খুবই আনন্দের।

উল্লেখ্য, এই সিরিজে জিম্বাবুয়ের অফিসিয়াল টিম পার্টনার ওয়ালটন। ওয়ালটনের জার্সি পরেই খেলছে আফ্রিকার এই দলটি।




Leave a Reply

Your email address will not be published.