সিরাজগঞ্জ, ২২ সেপ্টেম্বর : জেলার উল্লাপাড়া উপজেলায় ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিনজন যাত্রী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও ৩ জন।

সোমবার রাত ১১টার সময় সিরাজগঞ্জ বগুড়া-নগরবাড়ী মহাসড়কের উল্লাপাড়া উপজেলার শ্যামলীপাড়া বাস স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনা জেলার চর আসুতোষপাড়া গ্রামের মাজিদুল ইসলামের ছেলে বিপ্লব (২২), একই এলাকার আলমগীর হোসেন (২৪) ও বাচ্চু মিয়া (২০)।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাত ১১টার দিকে সিরাজগঞ্জ হাটিকুমরুল থেকে একটি সিএনজি চালিত অটোরিকশাযোগে ৫ যাত্রী পাবনা যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে পেয়াজ বোঝাই একটি ট্রাক শ্যামলীপাড়া বাস স্ট্যান্ড এলাকায় সিএনজিচালিত অটোরিকশায় ধাক্কা মারে। এতে সিএনজির চালকসহ ৫ যাত্রী গুরুতর আহত হয়। পরে দ্রুত তাদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। ট্রাক এবং চালক মধু বিশ্বাসকে আটক করা হয়েছে।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রোকন উদ্দিন জানান, আহত ৬ জনের মধ্যে ৩ জন মারা গেছেন। অন্য ৩ জনের অবস্থাও গুরুতর। নিহতদের লাশ মর্গে রাখা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *