Search
Tuesday 24 May 2022
  • :
  • :

সালমানের বিয়ে নিয়ে যা বললেন তার বোন অর্পিতা

সালমানের বিয়ে নিয়ে যা বললেন তার বোন অর্পিতা

বিনোদন ডেস্ক : সালমান খানের নতুন সম্পর্ক নিয়ে এখন জোর গুঞ্জন চলছে বলিউডে। শোনা যাচ্ছে, রোমানিয়ান টিভি তারকা লুলিয়া ভানটুরের সঙ্গে প্রেমে জড়িয়েছেন সালমান খান। কিন্তু এ খবরকে গসিপ বলে উড়িয়ে দিলেন সালমানের বোন অর্পিতা খান। ট্যুইটারে তিনি জানিয়েছেন, ‘সালমানের সম্পর্ক নিয়ে আপনারা যা যা পড়েছেন এবং শুনেছেন সব মিথ্যে। এ সব খবরে বিশ্বাস করবেন না।

আকাশে চাঁদ উঠলে সকলেই দেখতে পাবেন।’ শোনা যাচ্ছে, রোমানিয়ান টিভি তারকা লুলিয়া ভানটুরের সঙ্গে প্রেমে জড়িয়েছেন সালমান খান। এমনকি লুলিয়ার সঙ্গে এনগেজমেন্টও নাকি সেরে ফেলেছেন ভাইজান! লুলিয়ার মুখপাত্র জানিয়েছেন, কাজের খাতিরেই রোমানিয়ায় থাকছেন লুলিয়া। সালমানের সঙ্গে এনগেজমেন্ট হয়ে গেছে। আগামী বছরই নাকি গাঁটছড়া বাঁধবেন এই দুই তারকা। ভারতের প্রভাবশালী পত্রিকা আনন্দবাজার এ খবর দিয়েছে।

প্রথমে ঐশ্বরিয়া রায় বচ্চনের সঙ্গে প্রেম সম্পর্ক শোনা যায়। এরপর ক্যাটরিনা কাইফ। এভাবে বারবার বলিউডি নায়িকাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সালমান। আবার বারবার ভেঙেও গেছে সেই সম্পর্ক। এ কারণে তার ক্যারিয়ারেরও অনেক ক্ষতি হয়েছে বলে মনে করেন বলিউডের একাংশ।

এত ধাক্কা খাওয়ার পর আর বলিউডের কাউকে মন দেননি তিনি। একেবারে রোমানিয়ায় সুন্দরীকেই এবার মনে ধরেছে ভাইজানের। কিন্তু কাউকে কিছু না জানিয়ে সরাসরি এনগেজমেন্ট! যদিও এ ব্যাপারে এখনও মুখ খোলেননি সালমান। তবে তার পক্ষ নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি বার্তা দিয়ে দিলেন বোন অর্পিতা।




Leave a Reply

Your email address will not be published.