Search
Sunday 22 May 2022
  • :
  • :

সাকিব-শিশির কন্যার প্রথম ছবি

সাকিব-শিশির কন্যার প্রথম ছবি

স্পোর্টস ডেস্ক : বিশ্ব সেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির গত ৮ নভেম্বর রবিবার প্রথম কন্যাসন্তান লাভ করেন। সাকিব তার সদ্যোজাত কন্যা সন্তানের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

কন্যা সন্তান জন্ম হওয়ার কথা নিশ্চিত করে ফেসবুকে দেওয়া এক পোস্টে সাকিব  লেখেন, সুন্দর এই রবিবারে, ৮ই নভেম্বর ২০১৫-এ আমি ও শিশির পরম করুনাময়ের অশেষ রহমতে স্বর্গের একটি টুকরো পেয়েছি। শিশির ও আমাদের আদরের রাজকন্যা সুস্থ আছে। সবাইকে তাদের দোয়া, শুভেচ্ছা ও অভিনন্দনের জন্য ধন্যবাদ। আমাদের জন্য দোয়া করবেন, বিশেষ করে আমাদের মেয়ের জন্য, যাতে সে গড়ে উঠতে পারে তার পূর্ণ প্রতিভায়, মমতায় ও সকলের ভালোবাসায়, আমিন।

বাবা হওয়ার অপেক্ষায় ছিলেন বলে জিম্বাবুয়ে সিরিজ থেকে চাইলেই ছুটি নিতে পারতেন সাকিব। বিসিবি তাকে সেই সুযোগ দিয়েছিল। কিন্তু স্ত্রীর অনুরোধেই দেশের হয়ে খেলতে চলে আসেন। ৭ তারিখ অনুষ্ঠিত প্রথম ম্যাচে নেন পাঁচ উইকেট।  কিন্তু ম্যাচের পরের দিন শিশিরকে হাসপাতালে ভর্তি করার খবর শুনেই আবার যুক্তরাষ্ট্রে রওনা দেন তিনি। সন্তান জন্ম হওয়ার সময়ে দেশ থেকে  থেকে তখন যুক্তরাষ্ট্রের পথে ছিলেন সাকিব। পথে দুবাইয়ে থাকার সময় তার মেয়ের জন্মের খবর পান তিনি।

২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাকিব আল হাসান।




Leave a Reply

Your email address will not be published.