Search
Thursday 27 June 2019
  • :
  • :

সন্ধ্যায় রাজশাহীর বিপক্ষে মাঠে নামবে খুলনা

সন্ধ্যায় রাজশাহীর বিপক্ষে মাঠে নামবে খুলনা

স্পোর্টস ডেস্ক, ৯ জানুয়ারি : বিপিএলের অষ্টম ম্যাচে বুধবার মাহমুদুল্লাহর খুলনা টাইটানসের বিপক্ষে মাঠে নামবে রাজশাহী কিংস। এবারের আসরে দুই ম্যাচ খেলে এখনও জয়ের মুখ দেখেনি খুলনা। তারপরও পরের ম্যাচে ভুলগুলো শুধরে ঘুরে দাঁড়াতে চায় রুপসা পাড়ের দলটি। অন্যদিকে, হার দিয়ে এবার আসর শুরু করলেও, জয়ের ধারায় ফেরার প্রত্যয় পদ্মা পাড়ের দল রাজশাহী কিংসের।

এবারের আসরটা একেবারেই ভাল যাচ্ছে না খুলনা টাইটানসের। নিজেদের প্রথম ম্যাচে জয়ের আশা জাগিয়েও, মাশরাফির রংপুর রাইডার্সের কাছে হেরে যায় মাহমুদুল্লার দল। পরের ম্যাচে অবশ্য, ঢাকা ডায়নামাইটেসর স্পিন ভেলকিতে পাত্তাই পায়নি রুপসা পারের দলটি।

তাই এবার হারের বৃত্ত থেকে বের হতে মরিয়া খুলনা। পরবর্তি ম্যাচে ভুল শুধরে ঘুরে দাঁড়াতে চায় তারা। এমনটাই জানিয়েছেন টাইটানসের দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার ডেভিড উইসি।

তিনি বলেন, ‘দেখুন প্রথম ম্যাচে ভাল পারফর্ম করেও জয় না পাওয়াটা ছিল হতাশাজনক। তারপরও দ্বিতীয় ম্যাচের ভুল গুলো শুধরে আমরা ঘুরে দাঁড়াতে চাই। আর দলে দেশি -বিদেশী ক্রিকেটারের কম্বিনেশটও বেশ ভালো।আশা করি পরবর্তী ম্যাচে প্রত্যাশা অনুযায়ী খেলতে পারলে ইতিবাচক ফলাফল পাওয়া সম্ভব।’

অন্যদিকে, রাজশাহীর শুরুটা ছিল একেবারেই মলিন। যেখানে ঢাকার বিপক্ষে ব্যাটসম্যানদের ব্যর্থতায় হার মানতে হয় মিরাজের দলকে। তাইতো অনুশীলনে ব্যাটিংয়ের উপর জোর দিয়েছে কোচ। দলে তেমন বিদেশী তারকা ক্রিকেটার না থাকলেও, দেশীয় তরুনদের উপর ভরসা রাখছে টিম ম্যানেজম্যান্ট।

এদিকে, রাজশাহীর অভিজ্ঞ ব্যাটসম্যান শাহরিয়ার নাফীজের বিশ্বাস, বিপিএল দেশীয় ক্রিকেটারদের জন্য একটা বড় মঞ্চ। এই টুর্নামেন্টে প্রত্যেক ক্রিকেটার পারফর্ম করার জন্য মুখিয়ে থাকে। তাই উইকেট প্রত্যাশা অনুযায়ী না হলেও, পারফর্মের বিকল্প দেখছেন না নাফীজ।