গাইবান্ধা, ২ অক্টোবর : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মো. মঞ্জুরুল ইসলাম লিটনের ছোড়া গুলিতে সৌরভ মিয়া (৮) নামে এক শিশু গুরুতর আহত হয়েছে। শুক্রবার ভোর ৬টার দিকে গোপালচরণ ব্র্যাক মোড়ে এ ঘটনা ঘটে। আহত সৌরভকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে নেয়া হয়েছে। সৌরভের বাড়ি সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নের গোপালচরণ গ্রামে। তার বাবার নাম সাজু মিয়া। সৌরভ গোপালচরণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

সৌরভের বাবা সাজু মিয়া জানান, সৌরভ ভোরে ঘুম থেকে ওঠে রাস্তায় হাটাহাটি করছিল। এ সময় সংসদ সদস্য লিটন ব্র্যাক মোড়ে গাড়ি থামিয়ে সৌরভকে ডাক দেয়। সৌরভ ডাকে সাড়া না দিলে তাকে লক্ষ করে গুলি ছুড়েন সাংসদ। এতে সৌরভের দুপায়ের হাটুর নিচে গুলিবিদ্ধ হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সুন্দরগঞ্জ মেডিক্যালে নিয়ে যায়। পরে সেখান থেকে সকাল ৬টা ১০ মিনিটে তাকে রমেকে স্থানান্তর করা হয়।

তিনি আরও জানান, মেডিক্যালে নেয়ার পথে সংসদ সদস্য লিটন ও তার লোকজন সৌরভকে বহনকারী গাড়িটির পথরোধ করে। পরে তারা কৌশলে সেখান থেকে রমেকে যান। আহত শিশুটি বর্তমানে রমেক শিশু বিভাগের ১৮ নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছে।

সুন্দরগঞ্জ থানার ওসি (তদন্ত) জিন্নাত আলী জানান, কে শিশুটিকে গুলি করেছেন তা তিনি নিশ্চিত নন। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে আসেন। কিন্তু প্রত্যক্ষদর্শীরা ভয়ে মুখ খুলছেন না যে কে, কীভাবে শিশুর পায়ে গুলি করেছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

এ বিষয়ে জানতে সংসদ সদস্য মো. মঞ্জুরুল ইসলাম লিটনের মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলেও তার ফোন বন্ধ পাওয়ায় যায়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *