Search
Sunday 22 May 2022
  • :
  • :

শুধু ভিডিও চ্যাট নয়, স্কাইপে এবার সিনেমাও!

শুধু ভিডিও চ্যাট নয়, স্কাইপে এবার সিনেমাও!

প্রযুক্তি ডেস্ক : বর্তমান সময়ে বিশ্বের প্রযুক্তি সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলো তীব্র প্রতিযোগিতায় লিপ্ত। সবারই চেষ্টা নতুন নতুন ফিচার সংযোজনের মাধ্যমে সেবার মান বাড়ানোর। চেষ্টা ব্যবসায় টিকে থাকার। অন্যকে ছাড়িয়ে যাওয়া।

এই ধারাবাহিকতার বাইরে নয় যোগাযোগ মাধ্যম স্কাইপ। শুধু ভিডিও চ্যাট নয়, এবার স্কাইপ-এ দেখা যাবে সিনেমার ক্লিপিংসও। মোজির মতই ছোট ছোট ভিডিও ক্লিপিংসে থাকবে জনপ্রিয় সিনেমার অংশ।

আর এই সেবা খুব দ্রুতই চালু করা হচ্ছে ভারতে। কারণ ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যার নিরিখে এই মুহূর্তে পৃথিবীতে দু’নম্বরে ভারত। স্কাইপ-এর পাঁচটা প্রধান বাজারের মধ্যেও অন্যতম এ দেশ। সিনেমার ক্লিপিংসের জন্য স্কাইপের সঙ্গে কাজ করবে যশ রাজ ফিল্মস এবং এরোস নাও।

এ বিষয়ে স্কাইপ-এর কর্পোরেট ভাইস প্রেসিডেন্ট গুরদীপ সিংহ পাল বলেন, মাঝে মাঝে অনুভূতি প্রকাশের জন্য মুখের কথা যথেষ্ট হয় না। জনপ্রিয় সিনেমার সংলাপ সহজেই না বলা অনেক কথা বলে দিয়ে যায়। বলিউডি মোজির মাধ্যমে এদেশের ইউসাররা আরও ভাল করে নিজের মনের ভাব প্রকাশ করতে পারবেন। আপাতত দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে।, রা ওয়ান, ধুম টু-থ্রি, তনু ওয়েডস মনু রিটার্নস, দেবদাসের ক্লিপিংস থাকছে ইউসারদের জন্য।




Leave a Reply

Your email address will not be published.