Search
Wednesday 18 May 2022
  • :
  • :

শাহরুখকে সালমানের টেক্কা !

শাহরুখকে সালমানের টেক্কা !

বিনোদন ডেস্ক: সম্পর্ক নিয়ে যে ঠান্ডা লড়াই খানদের ভিতরে চলমান তা নতুন করে বলার প্রয়োজন নেই। কথায় আছে এক পেষার মানুষেরা কখনোই পরস্পরের বন্ধু হতে পারেন না। ঠিক এমনটিই দেখা যাচ্ছে বলিউডে। খানদের পারস্পরিক জনপ্রিয়তা এখন নাটের গুলি হিসাবে ব্যবহৃত হচ্ছে। নীরব একটা প্রতিদ্বন্দ্বিতা অনবরত চলছেই লেই বলিউডের খানদের মধ্যে! সম্প্রতি সেই কথাটা স্বীকার করেছেন খোদ শাহরুখ খান। তার আক্ষেপ সালমান খান তাকে টেক্কা দিয়েছেন! ইস মাত্র মাত্র এক মিনিট!আর তাতেই বাজিমাৎ। জয়ী হলেন সালমান।

দুই খানের মধ্যে এ বারে এই প্রতিদ্বন্দ্বিতা শুরু হয়েছিল ডাবস্ম্যাশ ভিডিও পোস্ট নিয়ে। ১২ তারিখে মুক্তি পাচ্ছে সালমানের ‘প্রেম রতন ধন পায়ো’। বলিউডের অনেক তারাকেই ইদানীং তাই দেখা যাচ্ছে ‘প্রেম রতন ধন পায়ো’-র সুরে ডাবস্ম্যাশে নাচতে! শাহরুখই বা পিছিয়ে থাকেন কেন! যেমন ভাবা, তেমন কাজ! সালমানকে তিনি জানালেনও সেই কথা। বললেন, সোনম কপূরের ‘ঠুমকা’ গানের সঙ্গে নেচে একটা ডাবস্ম্যাশ ভিডিও পোস্ট করবেন তিনি ও টিম ‘দিলওয়ালে’।
কথাটা শোনা মাত্র সালমান ঠিক করে ফেললেন, শাহরুখকেও একটা ডাবস্ম্যাশ উপহার দেওয়া উচিত! বড়দিনের সময় মুক্তি পাবে শাহরুখের ‘দিলওয়ালে’। সালমান তাই ঠিক করলেন, তিনি ‘দিলওয়ালে’-র কোনও একটা গানের সঙ্গে ডাবস্ম্যাশে নাচবেন। অসুবিধে দেখা দিল শুধু একটা জায়গায়। ‘দিলওয়ালে’-র গান এখনও পর্যন্ত ছাড়া হয়নি।

শাহরুখ সেই কথাটা জানালেনও সালমানকে!কিন্তু, সালমানকে ঠেকিয়ে রাখা সহজ নয়! ঠিক করে ফেললেন তিনি, ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’-র গানের সঙ্গে নাচবেন! সেই কথাটা শাহরুখকে বলতেই মাথা চাড়া দিল প্রতিদ্বন্দ্বিতা— কে আগে পোস্ট করবে সেই ডাবস্ম্যাশ!
কার্যত, ডাবস্ম্যাশটা আগে পোস্ট করলেন সালমান! তাও শাহরুখের পোস্ট করার ঠিক এক মিনিট আগে!

তা, পিছিয়ে গিয়ে কী বলছেন শাহরুখ? “খারাপ লাগছে! সালমান আমার আগে ডাবস্ম্যাশটা পোস্ট করে ফেলল! আমরাই এগিয়ে থাকতে পারতাম! কিন্তু, দিলওয়ালেদের জড়ো করতে গিয়ে দেরি হয়ে গেল”, শাহরুখের জবানবন্দি!




Leave a Reply

Your email address will not be published.