ঢাকা, ১৬ সেপ্টেম্বর : সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলীর প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন। আজ বুধবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে আওয়ামী লীগ নেতার মরদেহ মিন্টো রোডের বাসা থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে নেয়া হয়।

সেখানে প্রধান বিচারপতি এস কে সিনহা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠন এবং সিলেট ও মৌলভীবাজারের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে এই মুক্তিযোদ্ধার প্রতি শ্রদ্ধা জানানো হয়।

কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা জানানোর পর তার কফিন নিয়ে যাওয়া হবে জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায়। সেখানে জানাজা শেষে লাশ নেয়া হবে মন্ত্রীর নিজের জেলা মৌলভীবাজারে।
দুপুরে মৌলভী বাজার সরকারি উচ্চ বিদ্যালয়ে জানাজা শেষে হযরত শাহ মোস্তফার (র.) মাজার সংলগ্ন কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে সৈয়দ মহসিন আলীকে।

উল্লেখ্য, গত ৩ সেপ্টেম্বর নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে ঢাকার বারডেম হাসপাতালে ভর্তি হন মহসিন আলী। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ৫ সেপ্টেম্বর সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। গত সোমবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টায় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *