Search
Wednesday 21 August 2019
  • :
  • :

লামায় ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

লামায় ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বান্দরবান, ২৪ জুলাই : বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নের দূর্গম পাহাড়ি এলাকায় মো. আলমগীর হোসেন সিকদার (৩৮) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে নিজেদের বাগান বাড়ির কাছেই তাকে কুপিয়ে হত্যা করা হয়। লাশের পাশ থেকে খুনের কাজে ব্যবহৃত রক্তমাখা দা ও আলমগীরের ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) অপেলা রাজু নাহা বলেন, ‘আমরা ঘটনাস্থলের দিকে যাচ্ছি। সেখানে ইতিমধ্যে আমাদের একটি টিম পৌঁছে গেছে। এলাকায় গিয়ে খোঁজ-খবর নিয়ে বিস্তারিত জানাতে পারবো।’

লামার সরই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ উল আলম জানান, আলমগীর হোসেন সিকদার সরই ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। আর তার বাবা মোহাম্মদ আলী সিকদার লামা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এবং সরই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। বর্তমানে আলমগীরের বাবা-মা দুজনই পবিত্র হজব্রত পালনের জন্য মক্কায় অবস্থান করছেন। তাদের দুই সন্তানের মধ্যে আলমগীর বড় ।

তিনি আরো জানান, প্রতিদিনের ন্যায় নিজেদের মৎস প্রকল্প এবং বাগান বাড়িতে কাজ শেষে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন আলমগীর হোসেন সিকদার। সরই ইউনিয়নের পূর্ব হাসনাভিটা এলাকার ফাতেমা দরগাহ নামক স্থানে তাকে উপর্যপুরি কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। -ইত্তেফাক